ঢাকা

আশুলিয়ায় যুবকের ঝুঁলন্ত মৃতদেহ উদ্ধার

  প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৪ , ৩:৩০:২০ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় যুবকের ঝুঁলন্ত মৃতদেহ উদ্ধার

ঢাকার আশুলিয়ায় এক যুবকের ঝুঁলন্ত মৃতদেহ উদ্ধার করেছেন পুলিশ। 

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে আশুলিয়ার শিমুলিয়া মুসলিমটেক এলাকার সেলিমের ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে এ যুবলের মৃতদেহ উদ্ধার করা হয়। 

নিহতের নাম সুমন মোল্লা (২০)। সে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া এলাকার আহাদ মোল্লা ওরফে রনি মোল্লার ছেলে। আশুলিয়ার শিমুলিয়া ইউপির মুসলিমটেক সেলিমের বাড়িতে ভাড়া থেকে জিরানী বাজার এলাকার হাতিল কারখানায় সে চাকুরী করতো।

নিহতের খালা সীমা আক্তার জানান, রাতে খাবার খেয়ে নিজের কক্ষেই ছিল সুমন। সকালে তার মা রান্না করতে উঠে তাকে ডাকতে থাকে। কিন্তু দীর্ঘক্ষণ ডাকাডাকি করে ভেতর থেকে কোন সারাশব্দ না পেয়ে বাড়ির ম্যানেজারকে খবর দেন। পরে ম্যানেজার এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের দড়জা ভেঙ্গে ফ্যানের সাথে ঝুঁলন্ত অবস্থায় থাকা তার মৃতদেহ উদ্ধার করে।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক  (এসআই) মোঃ আসলামুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে কক্ষের দরজা ভেঙ্গে নিহতের মৃতদেহ উদ্ধার করি। সে ফ্যানের সাথে গামছা পেচিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা বলা যাচ্ছে না। পরিবারও তেমন কিছু বলেনি। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

আরও খবর

Sponsered content

Powered by