ঢাকা

আশুলিয়া থেকে ব্যবসায়ী আলম নিখোঁজ

  প্রতিনিধি ৬ মে ২০২৪ , ৩:০৫:২১ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া থেকে ব্যবসায়ী আলম নিখোঁজ

ঢাকার আশুলিয়ায় নিজ বাসা থেকে ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশ্য বের হয়ে আলম হোসেন (৪৯) নামের এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। শুক্রবার (১০ই এপ্রিল) সকালে নিখোঁজের স্ত্রী এ বিষয়ে থানায় একটি জিডি করেন। এর আগে বুধবার (৮ই এপ্রিল) বিকাল ৪টার দিকে নিজ বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসে নাই।

নিখোঁজ আলম হোসেন (৪৯) ধামসোনা ইউনিয়নের কন্ডা এলাকার জুরান আলীর ছেলে।নিখোঁজের স্ত্রী কহিনুর বেগম জানান, গত ৮ই এপ্রিল বুধবার বিকাল অনুমান ৪ ঘটিকার সময় বাসা থেকে বের হয়ে আর ফিরে আসে নাই। এরপর থেকে এখনো পর্যন্ত সে নিখোঁজ রয়েছে। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

আলমকে খুঁজে না পেয়ে বর্তমানে আমরা হতাশা আর আতঙ্কে ভুগছি। তাহার পরনে ছিল গেঞ্জি, প্যান্ট, জুতা। বয়স-৪৯ বছর, উচ্চতা-৫ ফুট ৭ ইঞ্চি। পরে কোন উপায় না পেয়ো এ বিষয়ে আশুলিয়া থানায় একটি জিডি করেছি। জিডি নং-৮৮৯। যদি কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান দিতে পারেন তাহলে অনুগ্রহপূর্বক নিচে দেয়া নাম্বারে যোগাযোগ করার অনুরোধ রইলো। মোবাইলঃ ০১৭৬৫-০১৬৫৫৮, ০১৯২১-০৭৫৫২১।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ সজীব বলেন, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে আলম নিখোঁজের ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করেছেন। আমাদের তদন্ত কার্যক্রম চলছে। আশা করি খুব শীঘ্রই ঘটনার রহস্য উদঘাটন করা যাবে।

আরও খবর

Sponsered content

Powered by