দেশজুড়ে

আশুলিয়ায় মনোনয়ন প্রত্যাশীর ফেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ

  প্রতিনিধি ২২ নভেম্বর ২০২১ , ৪:২৭:৫৩ প্রিন্ট সংস্করণ

 

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ

ঢাকার আশুলিয়ার শিমুলিয়ায় ইউনিয়নে এক চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীর ফেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

আসন্ন শিমুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহব্বায়ক কমিটির সদস্য ও চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী মোঃ ইউনুছ পালোয়ানের ফেস্টুন ছিড়ে ফেলা হয়।

সোমবার সকালে আশুলিয়ার শিমুলিয়া মোড় এলাকা থেকে গোহাইলবাড়ি মেশিনপাড় পর্যন্ত বিভিন্ন স্থানে টাঙ্গানো ফেস্টুনগুলো ছেড়া অবস্থায় দেখা যায়।

এর আগে রোববার রাতের কোন এক সময় ফেস্টুনগুলো ছিড়ে ফেলে দূর্বৃত্তরা।

এব্যাপারে ইউনুছ পালোয়ান বলেন, তিনি একজন কারা নির্যাতিত ছাত্র নেতা, তিনি সাভার বিশ্ববিদ্যালয় কলেজে ১৯৯২-৯৪ সালে রাজীব-তুহিন পরিষদের ব্যানারে বহিঃক্রীড়া ও আন্তঃ ক্রীড়া সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন। ১৯৯৪ সালে শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯৭ সালে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক হন। এরপরে ২০০০-০১ এ আশুলিয়া থানা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন এবং তিনি বর্তমানে আশুলিয়া থানা আওয়মী লীগের আহব্বায়ক কমিটির সদস্য। এসব কারণে এলাকায় তার জনপ্রিয়তা তুঙ্গে থাকায় হয়তো কেউ ঈর্ষান্বিত হয়ে তার ফেস্টুনগুলো ছিড়ে ফেলেছে। তার ২৫/৩০টি ফেস্টুন ছিড়ে ফেলা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। এবিষয়ে থানায় অভিযোগ করবেন বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by