দেশজুড়ে

আশুলিয়ায় মামলা করায় মৎস্য খামারীকে প্রাণনাশের হুমকির অভিযোগ

  প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২১ , ৬:১৬:০৫ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ

আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের সুবন্ধী গ্রামের এক মৎস্য খামারীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে বলে একটি প্রভাবশালী মহলের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ওই মৎস্য খামারী মুনসুর আলী খাঁন বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। এদিকে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করার পর থেকে সন্ত্রাসী হামলার আশঙ্কায় ঘর বাড়ী ছাড়া রয়েছেন সি.আর মামলার বাদী মুনসুর আলী ও তার পরিবার।

মৎস্য খামারী মুনসুর আলী খাঁন অভিযোগ করে বলেন, আমার নিজ গ্রামের প্রায় ২হাজার বিঘার মধ্যে তিনিটি মাছের খামার রয়েছে। তিনটি খামার লিজে নিয়ে ৯বছর ধরে আমি মৎস্য খামারের ব্যবসা পরিচালনা করে আসছি। এরমধ্যে স্থানীয় প্রভাবশালী ছমির উদ্দিন বেপারীর ছেলে সোনা মিয়া (৫৪), মিয়ন বেপারীর ছেলে আক্কা (২৫), বিমল বাবুর ছেলে সাগর (২৩), খইলা বাবুর ছেলে ভম্বল বাবু (৪৫), বিমল বাবু (৫৫) পিতা অজ্ঞাত ও দুখাই বাবুর ছেলে গৌরাঙ্গ (৫০)সহ অজ্ঞাত ৪/৫ জন বেশ কিছু দিন থেকে আমার কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিলো।

দাবীকৃত চাঁদা না দিলে ব্যবসা পরিচালনা করতে দিবেনা বলে মৎস খামারগুলো দখল করে নেয় তারা। এতে করে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। পরে বিজ্ঞ আদালতে উল্লেখিত ব্যক্তিদের নামে চাঁদা দাবীর অভিযোগে সিআর মামলা নং ১০৩৫/২১ দায়ের করলে তারা আরো ক্ষিপ্ত হয়ে উঠে ও আমাদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। তাদের ভয়ে আমরা গ্রাম ছাঁড়া রয়েছি। পরে জীবনের নিরাপত্তা চেয়ে আশুলিয়া থানায় ১৮/১১/২০২১ ইং তারিখে একটি সাধারন ডায়েরি করেছি। ডায়েরি নং-১৫৪৩।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ হাসিব শিকদার বলেন, সাধারন ডায়েরির বাদী মুনসুর আলীর সাথে আমার কথা হয়েছে। সে বলেছে প্রয়োজনে আমাকে জানাবে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by