চট্টগ্রাম

উপজেলা নির্বাচন বয়কটের ডাক দিল মিরসরাই বিএনপি

  প্রতিনিধি ৬ মে ২০২৪ , ৪:৫৪:০০ প্রিন্ট সংস্করণ

উপজেলা নির্বাচন বয়কটের ডাক দিল মিরসরাই বিএনপি

এক দলীয় নির্বাচন,নির্বাচনের গ্রহণযোগ্যতা নেই, ভোট কেন্দ্রে যাওয়ার দরকার নাই। ভোট কেন্দ্রে যাবেন না , ভোট দিবেন না। এমন ছোট ছোট কথা মালায় আগামী ৮ মে অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনকে বয়কটের ডাক দিয়ে লিফলেট বিতরণ করেছে মিরসরাই উপজেলা বিএনপি। সোমবার (৬ মে) সকালে ভোট বর্জনের যুক্তিসংগত কারণ উল্লেখ করে মিরসরাইয়ের বিভিন্ন স্থানে এই লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়।

লিফলেট বিতরণ কালে মিরসরাই উপজেলা বিএনপির সদস্যসচিব গাজি নিজাম উদ্দিন এর নেতৃত্বে মিরসরাই উপজেলা বিএনপি, উপজেলা যুবদল, উপজেলা ছাত্রদল, মিরসরাই পৌর বিএনপি, বারৈয়ারহাট পৌর বিএনপি ও বিভিন্ন ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। লিফলেট বিতরণকালীন নেতাকর্মীরা নির্বাচন ও সরকার বিরোধী বিক্ষোভ মিছিল করে।

নির্বাচন বিরোধী ও ভোট বর্জনের ডাকে লিফলেট বিতরণ প্রসঙ্গে মিরসরাই উপজেলা বিএনপির সদস্যসচিব গাজী নিজাম উদ্দিন বলেন, আওয়ামী স্বৈরাচার ভারতীয় তাঁবেদারি করতে গিয়ে বাংলাদেশকে একটি অকেজো অথর্ব রাষ্ট্রে পরিণত করেছে। ভারতীয় দালালি করে ক্ষমতায় থাকতে গিয়ে দেশের সকল রাজনৈতিক কর্মকাণ্ড ও গণতান্ত্রিক প্রক্রিয়াকে হত্যা করেছে। দেশের জনগণ তাদের মানে না তাদের সরকার ব্যবস্থাকে দেশের জনগণ স্বীকৃতি দেয় নাই।

একতরফা একদলীয় মনগড়া নির্বাচনের মধ্যদিয়ে অবৈধভাবে সরকার গঠন করে তারা একই কায়দায় উপজেলা নির্বাচন করছে। দেশের জনগণের ট্যাক্সের টাকা খরচ হাজার হাজার কোটি টাকা অপচয় করে নির্বাচন নাটক দেশের জনগণ মানে না। তাই আজ ভোটকেন্দ্রে তারা ভোটারদের নিতে পারছেনা। আওয়ামী লীগ তাদের নিজ দলের লোকদের কেও ভোট দিতে দেয় না। তাই শুধু বিএনপি-জামায়াত কিংবা অন্য কোন দল নয় এখন আওয়ামী লীগের নিজেদের দলের লোকজনও ভোট দিতে যায় না।

উপজেলা নির্বাচনে বিএনপি-জামাত অন্যান্য দল ও দেশের জনগণের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা ও উপজেলা নির্বাচনে ভোট দিবে না। তাই ভোটার শূন্য নির্বাচন বয়কট করে ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য মিরসরাই সহ সারাদেশের জনগণকে আমরা উদাত্ত আহ্বান জানাচ্ছি।

আরও খবর

Sponsered content

Powered by