দেশজুড়ে

কেন্দুয়ায় ইউপি চেয়ারম্যানের জরিপের বিরুদ্ধে স্বেচ্ছাচারীতা ও দুর্নীতির অভিযোগ

  প্রতিনিধি ২৬ মে ২০২০ , ৪:৩৯:৫০ প্রিন্ট সংস্করণ

মজিবুর রহমান, কেন্দুয়া : নেত্রকোণার কেন্দুয়ায় এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্বেচ্ছাচারীতা, অসৎ আচারণ দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। উপজেলার চিরাং ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম খান জরিপের বিরুদ্ধে এসব অভিযোগ করছেন ভূক্তভোগী আট ইউপি সদস্য।

অভিযোগ সূত্রে জানা যায়চলামান করোনা পরিস্থিতিতে রেজুলেশনের সাদা পাতায় ইউপি সদস্যেদের স্বাক্ষর নিয়ে যা দিয়ে তাদের বিরুদ্ধে ব্যবহার করবেন। ইউপি সদস্যদের অবগত না করিয়ে চেয়ারম্যান মনগড়া কৃষি ভর্তুকীর তালিকা অফিসে জমা দিয়েছেন। বরাদ্ধ পাওয়া নলকুপ কোথায় স্থাপন করা হয়েছে এব্যাপারে ইউপি সদস্যরা কিছুই জানেন না বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা মৃত্যু তালিকা সবই হয় তার ইচ্ছা মাফিক। ইউপি সদস্যদের সাথে প্রায়ই খারাপ আচারণ করেন তিনি।

সম্প্রতি সংরক্ষিত নারী ইউপি সদস্য জেসমীন আক্তারকে অপমান অপদস্ত করে শত শত মানুষের সামনে ইউনিয়র পরিষদ কার্যালয় থেকে বের করে দেন। এসব স্বেচ্চাচারীর অতিষ্ঠ হয়ে উপজেলা নির্বাহী অফিসারের বরাবর লিখিত অভিযোগ করছেন ভূক্তভোগী ইউপি সদস্যরা। এব্যাপারে ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম খান জরিপের মুটোফোনে বার বার কল করা হলেও তিনি ফোন রিসিভ না করায় কথা বলা যায়নি।

অভিযোগ পাওয়ার কথা স্বীকার উপজেলা নির্বাহী অফিসার আলইমরান রুহুল ইসলাম বলেন, অফিস খোলা হলে এব্যাপারে পদক্ষেপ নেয়া হবে।

 

আরও খবর

Sponsered content

Powered by