ঢাকা

গোপালগঞ্জে জাল টাকা দিয়ে প্রতারণা করায় রিপন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ

  প্রতিনিধি ৪ মে ২০২৩ , ৭:২১:৪২ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ
গোপালগঞ্জে জাল টাকা সহ মো. রিপন মোল্যা (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পুঁইশুর ইউনিয়নের দেবাশুর গ্রামের মো. মুনসুর মোল্যার ছেলে ও গোপালগঞ্জ শহরের বাগচি বাড়ি কমিশনার রোডের একজন বাসিন্দা।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, মঙ্গলবার (০২ এপ্রিল) রাতে গোপালগঞ্জ বিসিক শিল্প নগরী এলাকার মেসার্স ভাই ভাই বেকারী এন্ড বিস্কুট ফ্যাক্টরীতে ভাংতি পাঁচ হাজার টাকা (৫০ টাকার নোট) নিয়ে পাঁচ হাজার জাল টাকা দিয়ে মোটরসাইকেল নিয়ে দ্রুত সরে পড়ে। পরে জাল টাকা টের পেয়ে উক্ত বেকারীর ম্যানেজার মো. বাবুল হোসেন ও পান্নু শেখ ওই মোটরসাইকেলের পিছু ধাওয়া করে রিপন মোল্লাকে প্রেসক্লাব গোপালগঞ্জের সামনে থেকে নিয়ে পুনরায় বিসিক শিল্পনগরীর সেই বেকারীতে ফিরে আসে। পরে খবর পেয়ে গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক ওবায়দুর রহমান সঙ্গীয় ফোর্স সহ বিসিক শিল্পনগরীর সেই প্রতিষ্ঠানে এসে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাল টাকা ভাঙ্গানোর বিষয়টি সে স্বীকার করে।
এসময় অভিযুক্ত রিপনের পরিহিত শার্ট ও প্যান্ট তল্লাশি করে আরো ৬ হাজার ২ শত জাল টাকা সহ মোট ১১ হাজার ২ শত জাল টাকা (দুইশত, পাঁচশত ও একহাজার টাকার নোট), হিরো গ্ল্যামার লাল রঙের স্বল্প ব্যবহৃত একটি আনরেজিস্ট্রার্ড মোটরসাইকেল, একটি স্মার্ট ফোন ও নগদ দুই হাজার আট শত আসল টাকা সহ তাকে থানায় নিয়ে যান। পরে এবিষয়ে  একটি মামলা হয়েছে বলে গণমাধ্যমকে জানান গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ।

আরও খবর

Sponsered content

Powered by