ঢাকা

গোপালগঞ্জে ভ্রাম্যমান গাড়িতে ডিম, দুধ ও মাংস বিক্রয়

  প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২১ , ৭:১৯:৩৮ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

দেশজুড়ে প্রাণঘাতী করোনা (কোভিড-১৯) পরিস্থিতি বিবেচনায় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিত করণে সরকারি নির্দেশনায় গোপালগঞ্জ জেলা প্রাণিসম্পদ দপ্তরের ব্যবস্থাপনায়, বাংলাদেশ ডেইরী ফার্মার্স এসোসিয়েশন (বিডিএফএ), বাংলাদেশ পোল্ট্রি ফার্মার্স এসোসিয়েশন (বিপিএফএ) -এর সহযোগিতায় ভ্রাম্যমান গাড়িতে মুরগির ডিম, গরুর দুধ ও মুরগির মাংস বিক্রয়ের কার্যক্রম চলমান রয়েছে। গতকাল সকালে এ কার্যক্রমের তদারকি করেন গোপালগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ডিএলও) ডা. মো. আজিজ আল মামুন।

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা গণমাধ্যমকে জানান, কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিত করণে সরকারি নির্দেশনায় গোপালগঞ্জ জেলা প্রাণিসম্পদ দপ্তরের ব্যবস্থাপনায়, বাংলাদেশ ডেইরী ফার্মার্স এসোসিয়েশন ও বাংলাদেশ পোল্ট্রি ফার্মার্স এসোসিয়েশনের সহযোগিতায় ভ্রাম্যমান গাড়িতে ন্যায্য মূল্যে পণ্য বিক্রয়ের কার্যক্রম ইতোমধ্যেই শুরু করা হয়েছে।

জেলার জনসাধারণ মাস্ক ব্যবহার করে ও স্বাস্থ্যবিধি মেনে তাদের প্রয়োজনীয় পণ্যগুলো ভ্রাম্যমাণ এ গাড়িগুলো থেকে নগদ মূল্যে ক্রয় করতে পারছেন। গাড়িগুলো প্রতিদিন শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এগুলো বিক্রি করছে।

এ সময় গোপালগঞ্জ সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ইউএলও) ডা. গোবিন্দ চন্দ্র সরদার, ভেটেরিনারি সার্জন ডা. প্রিয়াংকা রানী মোদক, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা (এলইও) কৃষিবিদ ইতি সালেহীন, গোপালগঞ্জ ডেইরী ফার্মার্স এসোসিয়েশন -এর সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান, লাইভ স্টক সার্ভিস প্রোভাইডার (এলএসপি) বিশ্বজিৎ কর প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content

Powered by