ঢাকা

গোপালগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটি’র নির্বাচন সাময়িক স্থগিত চেয়ে নজরুল-সালাউদ্দিন পরিষদের সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০২১ , ৮:৪৩:৪৬ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটি'র নির্বাচন সাময়িক স্থগিত চেয়ে নজরুল-সালাউদ্দিন পরিষদের সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

ভোটার তালিকায় অনিয়ম, রাজনৈতিক ভাবে হেনস্থা সহ নানা অভিযোগ এনে গোপালগঞ্জে আগামী ১৮ সেপ্টেম্বর (শনিবার) অনুষ্ঠিতব্য রেড ক্রিসেন্ট সোসাইটি’র দ্বিবার্ষিক নির্বাচন সাময়িক স্থগিত চেয়ে নজরুল-সালাউদ্দিন পরিষদ সংবাদ সম্মেলন করেছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে এস.এম. মডেল স্কুল সংলগ্ন মুরাদ খানের বাসভবনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে নজরুল-সালাউদ্দিন পরিষদ। উক্ত সংবাদ সম্মেলনে ভোটার তালিকায় অনিয়ম, তাদের পরিষদকে রাজনৈতিকভাবে হেনস্থা করতে তাদের অমতে রাতের আধাঁরে কে বা কারা ব্যানার টাঙ্গিয়ে রাজনৈতিক বিতর্ক সৃষ্টি করার অপচেষ্টা চালানো হচ্ছে।

এর ফলে নির্বাচনী পরিবেশ বিঘ্নিত হওয়ার আশঙ্কায় নির্বাচন সাময়িকভাবে স্থগিত করে প্রকৃত ভোটার তালিকা হালনাগাদ করে অবাধ, সুষ্ঠুুু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী ও গোপালগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও গোপালগঞ্জ পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. সালাউদ্দিন খান, সদস্য পদপ্রার্থী ও পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, সদস্য পদপ্রার্থী শেখ তৈয়বুর রহমান, পর্শিয়া সুলতানা প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by