চট্টগ্রাম

চট্টগ্রামে দুই খুন, গ্রেপ্তার ৭

  প্রতিনিধি ৯ মে ২০২৩ , ৭:৩৬:২০ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানাধীন বিটেক মোড় এলাকায় সমঝোতা বৈঠকে দুই যুবক খুন হয়েছে। এদিকে খুনের ঘটনায় সোমবার (৮ মে) দিবাগত রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, নারী ঘটিত বিষয়ে সংঘর্ষে জড়িয়ে যায় স্থানীয় দুই কিশোর গ্যাং গ্রæপ। তাদের ঝগড়া ও মারামারি থামাতে সোমবার (৮ মে) সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় এক শ্রমিক লীগ নেতার অফিসে দুই পক্ষের সমঝোতা বৈঠকে বসে। বৈঠকে একপক্ষ পেছন থেকে ছুরিকাঘাতের ঘটনা ঘটায়। ছুরিকাঘাতে নিহত ব্যাটারি রিকশা চালক মোঃ সজীব (২০) মোঃ গিয়াস উদ্দিনের ছেলে। অপরজন হচ্ছেন ব্যাটারী মিস্ত্রি মো. মাসুম (১৯)। তারা পাহাড়তলীর ভাড়া বাসায় থাকেন। এই ঘটনায় ছুরিকাহত হয়ে চমেক হাসপাতালে শিহাব ও মেহেদী নামে দুইজন চিকিৎসাধীন রয়েছেন।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ–পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক জানান, সাগর নামে একজন ছুরিকাহত দুজনকে হাসপাতালে আনেন। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সাগর নিজেকে তাদের বন্ধু বলে পরিচয় দেন।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এক তরুণ ও তরুণীকে নিয়ে তার বন্ধুদের মধ্যে ঝগড়া হয়। বিষয়টি নিয়ে সন্ধ্যায় বৈঠকে বসে উভয়পক্ষ। সেখানে বিরোধ মিটমাটের সময় দুষ্কৃতকারীরা পেছন থেকে ছুরিকাঘাত করে। তিনি আরও বলেন, হত্যাকান্ডের সঠিক কারণ জানার চেষ্টা চলছে। ইতোমধ্যে ৭জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by