দেশজুড়ে

সিরাজগঞ্জে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২৩ , ৩:৩৫:১১ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার উদ্দ্যেগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) বাদ আছর পৌর শহরের রহমতগঞ্জ কবরস্থানস্থ উম্মাহাতুল মু‘মিনিন (রাঃ) মহিলা মাদরাসার ৫০জন অসহায় দরিদ্র, এতিম,হাফেজা শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ কাজের উদ্বোধন করেন আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শামসুল বারী তারা।

এসময় আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার কোষাধক্ষ্য আব্দুল মজিদ, নির্বাহী সদস্য জাহিদুর রহমান, মাহবুবুর রহমান, এস,এম আল আমিন, রবিউল হাসান, উম্মাহাতুল মু‘মিনিন (রাঃ) মহিলা মাদরাসার মুহতামিম মুফতি মোহাম্মদ জিন্নাহ ও মুফতি ফিরোজ মাহমুদসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যাকাত, ফেতরা বিত্তশালীদের অনুদানের অর্থে পরিচালিত আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান তৌফিকা আহমেদ বলেন “ আঞ্জুমান মুফিদুল ইসলাম সবসময় মানবতা কে অগ্রাদিকার দিয়ে বেওয়ারিশ লাশ দাফন থেকে শুরু করে শীতার্ত মানুষের পাশে সর্বদা হাজির থাকে, অসহায় কর্মক্ষম পরিবারকে কর্মসংস্থান হিসেবে এককালীন অনুদানে রিক্সা/ভ্যান, মুদির দোকান ও দুস্থ্য রুগিদের নগদ অর্থ বিতরনের মাধ্যমে সহায়তা করে থাকে এবং এসকল সহায়তা আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার চলমান রুটিনওয়ার্ক। সর্বপরি জীবন থেকে মৃত্যু পর্যন্ত মানুষের পাশে থাকে আঞ্জুমান মুফিদুল ইসলাম।

আরও খবর

Sponsered content

Powered by