চট্টগ্রাম

চন্দনাইশে গরু চোরের গুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত ৩

  প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ৩:৪৩:১৬ প্রিন্ট সংস্করণ

চন্দনাইশে গরু চোরের গুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত ৩

চট্টগ্রামের চন্দনাইশে গরু চুরি করতে গিয়ে জনতার ধাওয়া খেয়ে পালানোর সময় তিনজনকে গুলিবিদ্ধ করেছে চোরের দল। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ভোররাত সাড়ে তিনটার সময় উপজেলার জোয়ারা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডস্থ ফতেহনগর সিকদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন- ওই এলাকার ইদ্রিস বাবুলের ছেলে আরফাত (৩০), শাহাবুদ্দিনের ছেলে সাজেদ (২২) ও সাইফুর ছেলে মো. সাঈদ (১৪)।

জানা যায়, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ভোররাত সাড়ে তিনটার সময় ৭-৮ জনের সংঘবদ্ধ চোরের দল হাইচ যোগে জোয়ারা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডস্থ সিকদারপাড়া এলাকায় প্রবেশ করে। এসময় জিয়াউদ্দিন আদিলের বাড়ির সিসি ক্যামেরাগুলোর তার কেটে পার্শ্ববর্তী জসিম চেয়ারম্যান বাড়ির রিয়াজ উদ্দিন কাঞ্চনের গোয়াল ঘর থেকে গরু চুরি করে নিয়ে যাচ্ছিল চোরের দল। সিসি ক্যামেরার তার কাটার বিষয়টি বুঝতে পেরে জিয়াউদ্দিন আদিলের বাড়ির কেয়ারটেকার বাড়ি থেকে বের হয়ে মুখোশধারী তিনজনকে দেখে চোর চোর বলে চিৎকার করতে শুরু করে। তার চিৎকারে স্থানীয়রা বেরিয়ে এসে চোরের দলকে ধাওয়া করে। তখন চোরেরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। এতে আরফাত, সাজেদ ও সাঈদ গুলিবিদ্ধ হয়ে আহত হন।

পরে স্থানীয় লোকজন গুলিবিদ্ধদের উদ্ধার করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আরফাত ও সাজেদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। এ বিষয়ে জোয়ারা ইউ.পি চেয়ারম্যান আমিন আহমদ চৌধুরী রোকন বলেন, “স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিন খালেদের কাছ থেকে সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে পৌঁছে চন্দনাইশ থানায় অবহিত করলে উপ-পরিদর্শক উপন বড়ুয়ার নেতৃত্বে থানা পুলিশের একটি টিম তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে এসে তথ্য-উপাত্ত সংগ্রহ করেন।

এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করেছেন চন্দনাইশ থানা পুলিশ।”চন্দনাইশ থানার পরিদর্শক (তদন্ত) যুযুৎসু যশ চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “জোয়ারা ইউনিয়নের ফতেহনগর সিকদারপাড়া এলাকায় গরু চোরের ছোড়া গুলিতে তিনজন গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গেছে।

এ ঘটনায় এখনো কেউ কোনো ধরনের লিখিত অভিযোগ দেয়নি। তবে সংঘবদ্ধ চোরের দলকে চিহ্নিত করে গ্রেফতারের জন্য পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে।”

আরও খবর

Sponsered content

Powered by