চট্টগ্রাম

চন্দনাইশে ভবনের দোতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

  প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ৩:৩৮:৫৪ প্রিন্ট সংস্করণ

চন্দনাইশে ভবনের দোতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

চট্টগ্রামের চন্দনাইশে ভবনের দোতলা থেকে পড়ে কাজী মোহাম্মদ আবদুল আলম (৫৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে চন্দনাইশ পৌরসভার ৯নম্বর ওয়ার্ডে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল আলম চন্দনাইশ পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের দক্ষিণ গাছবাড়ীয়া এলাকার কাজী বাড়ির মৃত ফোরক আহমদের ছেলে। ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ লোকমান হাকিম জানান, “চন্দনাইশ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের দুর্লভপাড়া এলাকায় একটি ভবনের নির্মাণ কাজ করার সময় বুধবার দুপুরে দোতলায় জানালার গ্রিল লাগানোর সময় নিরাপদে বসতে না পারায় দোতলা থেকে ছিটকে নিচে রাস্তার ওপর পড়ে যায় আবদুল আলম।

এরপর স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে চন্দনাইশ হাসপাতালে নিয়ে গেলে সংকটাপন্ন অবস্থায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবদুল আলম বিকাল তিনটায় মৃত্যুর কোলে ঢলে পড়ে।”চন্দনাইশ থানার পরিদর্শক (তদন্ত) যুযুৎসু যশ চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “এ বিষয়ে পাঁচলাইশ থানা থেকে আমাদের মতামত জানতে চাইলে নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকার বিষয়টি আমরা তাদেরকে জানিয়েছি।”

আরও খবর

Sponsered content

Powered by