বাংলাদেশ

জনগণই রাষ্ট্রের মালিক, এজন্যই জনতার দুয়ারে দুয়ারে ঘুরছি: এম এ সাত্তার

  প্রতিনিধি ৫ আগস্ট ২০২৩ , ৬:১২:৫৮ প্রিন্ট সংস্করণ

জনগণই রাষ্ট্রের মালিক, এজন্যই জনতার দুয়ারে দুয়ারে ঘুরছি: এম এ সাত্তার

ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজের জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে আপোষহীন লড়াই করে বাংলাদেশ গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। তার মূল লক্ষ্য ছিল, বাঙালির স্বাধীনতা ও মুক্তি। তিনি এই প্রজাতন্ত্রের মূল মালিকানা জনগণের নিকট সোপর্দ করেছেন। তার অবিনাশী আদর্শ মোতাবেক, জনগণই রাষ্ট্রের মূল মালিক, এজন্য আমরা জনতার দুয়ারে দুয়ারে ঘুরছি। 

গতকাল (৪ আগস্ট) লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারে জনসংযোগ শেষে সংংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অধ্যক্ষ এম এ সাত্তার লক্ষ্মীপুর-৩ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

তিনি বলেন, ১৫ আগস্টের বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়েছিল। চক্রান্তকারীরা ভেবেছিল, হত্যা করলে ইতিহাস থেকে বঙ্গবন্ধুকে মুছে ফেলা যাবে। তাদের সে চক্রান্ত মিথ্যা প্রমাণিত হয়েছে। ইতিহাসের সত্যকে মুছে ফেলা যায়নি, জীবিত মুজিব থেকে মৃত মুজিব হয়েছেন আরও শক্তিশালী।

দেশের উন্নয়নের চিত্র তুলে ধরে তৃণমূল থেকে উঠে আসা এই আওয়ামী লীগ নেতা আরও বলেন, বাংলাদেশ এখন অনেক উন্নত দেশ থেকেও এগিয়ে। সরকার দেশকে আরও এগিয়ে নিতে কাজ করছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশকে ডিজিটাল হিসেবে গড়ে তোলে। অথচ এ নিয়ে একসময় আমাদের ব্যঙ্গ করা হতো। সে সময় যারা ডিজিটাল বাংলাদেশ নিয়ে ব্যঙ্গ করেছিল এখন তারাই নানান অপপ্রচারে এর বেশি ব্যবহার করছে।

এর আগে বাজারে আগত মানুষের মাঝে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরণ করা হয়।  এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by