বাংলাদেশ

জাতীয় পার্টি সরকার বিরোধী হওয়ার নতুন নাটক করছে: ববি হাজ্জাজ

  প্রতিনিধি ২ অক্টোবর ২০২২ , ৬:৪৮:২৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

জাতীয় সংসদ থেকে বিএনপি ও জাতীয় পার্টির (জাপা) এমপিদের পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজ।

গতকাল শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সেমিনার হলে আয়োজিত দলের দ্বিতীয় যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান তিনি।

ববি হাজ্জাজ বলেন, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের দুই দিন পরপর নতুন নাটক শুরু করেন। দলের ভিতরেও তার নেতৃত্ব নিয়ে বিতর্ক রয়েছে। গত সংসদের মতো বর্তমান মেয়াদেও বিরোধী দল হিসেবে সরকারের খায়েশ পূরণ করে যাচ্ছে তার দল জাতীয় পার্টি। এখন তারা সরকার বিরোধী হওয়ার নতুন নাটক করছে। অন্যদিকে বিএনপি রাজপথে প্রতিনিয়ত সরকার পতনের হুমকি দিলেও সংসদে তাদের এমপিরা এখন পর্যন্ত এই নৈশভোটের সংসদকে বৈধতা দিয়ে যাচ্ছে।’

তিনি আরও বলেন, ‘আমরা অবিলম্বে জাতীয় সংসদ থেকে বিএনপি-জাপার এমপিদের পদত্যাগের আহ্বান জানাচ্ছি। এ ছাড়া জনগণকে আপনারা সাথে পাবেন না।’

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এনডিএম’র সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, বিভাগীয় সম্পাদক অ্যাডভোকেট সাইফুদ্দিন খালেদ, মো. শাহাদাত হোসেনসহ দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি এবং সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা।

সম্মেলন শেষে আদনান সানিকে সভাপতি এবং মো. মিঠু আলিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে যুব আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by