ঢাকা

‘জিয়াউর রহমানের সমাধিতে গিয়েছিলাম, আজ বঙ্গবন্ধুর সমাধিতে’

  প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২৩ , ৭:৫০:৪৯ প্রিন্ট সংস্করণ

‘জিয়াউর রহমানের সমাধিতে গিয়েছিলাম, আজ বঙ্গবন্ধুর সমাধিতে’

মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের ব্যানারে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এ ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, হিরো আলম কি আওয়ামী লীগে যোগ দিয়েছেন? প্রশ্নের উত্তরও দিয়েছেন আলোচিত এই ইউটিউবার। জানিয়েছেন, ‘প্রশ্ন’ থেকে বাঁচতেই বঙ্গবন্ধুর সমাধিতে এসেছেন তিনি।

হিরো আলম বলেন, কিছুদিন আগে দুবাই গিয়েছিলাম। সেখানে কিছু লোকজন প্রশ্ন করেছিল, আপনাদের দেশে দুটি বড় রাজনৈতিক দল রয়েছে। একটা আওয়ামী লীগ, একটা বিএনপি। আপনি কি দুই দলের নেতার সমাধিতে কোনোদিন গিয়েছেন? আমি বলেছিলাম, জিয়াউর রহমানের সমাধিতে গিয়েছিলাম। কিন্তু জাতির জনকের সমাধিতে যাইনি। ওই প্রশ্নটা আমার জন্য লজ্জাজনক ছিল। ভবিষ্যতে যেন এমন প্রশ্নের উত্তর দিতে না হয়, সেজন্যই আমি বঙ্গবন্ধুর সমাধিতে এসেছি।

এর আগে মঙ্গলবার দুপুরে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি সাইফুর রহমান ছোটনের নেতৃত্বে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন হিরো আলম। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি। এ সময় সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by