রংপুর

দিনাজপুরে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

  প্রতিনিধি ২ জুলাই ২০২২ , ৯:০২:৪৪ প্রিন্ট সংস্করণ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু পড়াশোনার পাশাপাশি সন্তানদের সৃজনশীল ছবি আঁকা ও সাংস্কৃতিক চর্চায় উৎসাহিত করে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুত করার আহবান জানিয়ে বলেছেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার ইতিহাস জানাতে চিত্রকর্ম অপরিহার্য। এছাড়াও সৃজনশীল ছবি আঁকার মধ্য দিয়ে গ্রাম বাংলার চিত্র, ভাষা আন্দোলন, শহীদ মিনারের ছবি আঁকাতেই আমাদের সন্তানদের মেধা ও প্রতিভা বিকশিত হবে। ঘটবে মেধা ও মনন বিকাশের উন্নয়ন।

শনিবার দিনাজপুরের মডেল আর্ট স্কুল দিনাজপুর আর্ট একাডেমি ও পেট্রা প্রোডাক্টস আয়োজিত নাট্য সমিতির মঞ্চে চিত্রংকন প্রতিযোগিতা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি এসব কথা বলেন।

দিনাজপুর আর্ট একাডেমির সভাপতি মো. আব্দুল্লাহ ইসলাম (সবুজ) এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর আর্ট একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক এ,এ সাঈদ রুবেল, সম্মিলিত সাংস্কৃতি জোট দিনাজপুরের সভাপতি সুলতান কামাল উদ্দিন বাচ্চু, চিরিরবন্দর রং রেখা আর্ট একাডেমির প্রতিষ্ঠাতা এম.জি রফিক, ঢাকা ব্যাংক লিমিটেড দিনাজপুরের ম্যানেজার এ,এন,এম আযম সোহরাব, পুলিশ ইন্সপেক্টর মো. শফিউল আলম। সঞ্চালকের দায়িত্ব পালন করেন অঞ্জনা কর্মকার।

আরও খবর

Sponsered content

Powered by