চট্টগ্রাম

দেবিদ্বারে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

  প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:৫২:৪৭ প্রিন্ট সংস্করণ

দেবিদ্বারে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতী ইউনিয়নের তিন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ইউনিয়ন ছাত্রলীগ। রোববার সকাল ১০টায় ধামতী ইউনিয়ন পরিষদের সামনে ওই মানববন্ধন ও বিক্ষোভ মিছির অনুষ্ঠিত হয়।

ওই ইউনিয়নের দুয়ারিয়া গ্রামের বাসিন্দা মোকবুল হোসাইন’র সাথে ইউপি চেয়ারম্যান মো. মহিউদ্দিন মিঠুর জমি সংক্রান্ত বিরোধের প্রেক্ষিতে ছাত্রলীগ নেতা মো. কামরুল হাসান অনিক, মো. হাবিবুল্লাহ বাহার এবং মো. আল আমিন বাশারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার ধামতী ইউনিয়নের দুয়ারিয়া গ্রামের হুমায়ুন কবির ও মোকবুল হোসাইনের জমি জোরপূর্বক দখলের চেষ্টা করে ধামতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মিঠু। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। ওই ঘটনায় ইউপি চেয়ারম্যান মো. মহিউদ্দিন মিঠুর নির্দেশে তার ছোট ভাই সোহরাব হোসেন বাদী হয়ে কুমিল্লার আদালতে একটি মামলা দায়ের করে। ওই মামলায় হয়রানির উদ্দেশ্যে ইউনিয়ন ছাত্রলীগের তিন নেতা মো. কামরুল হাসান অনিক, মো. হাবিবুল্লাহ বাহার এবং মো. আল আমিন বাশার’কেও আসামি করা হয়।

মানববন্ধনে বক্তারা ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে দায়ের করা ওই হয়রানিমূলক মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানান। মানববন্ধন শেষে ইউনিয়ন পরিষদ থেকে একটি বিক্ষোভ মিছিল ভূইয়া মার্কেটে গিয়ে শেষ হয়।মানববন্ধনে উপস্থিত ছিলেন, ধামতী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবু জায়েদ চৌধুরী জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক মো. ইউনুস শান্ত, যুবলীগ নেতা কাজী গিয়াস উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. কামরুল হাসান (আনিস), মো. হাবিবুল্লাহ বাহার, মুরসালিন সরকার, সাগর চৌধুরী ও তারেক চৌধুরী জামিল প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by