চট্টগ্রাম

নিবন্ধিত শ্রমিক কর্মচারীদের ঈদের প্রণোদনা দিলো চট্টগ্রাম বন্দর

  প্রতিনিধি ৩ এপ্রিল ২০২৪ , ৬:০৮:১৩ প্রিন্ট সংস্করণ

নিবন্ধিত শ্রমিক কর্মচারীদের ঈদের প্রণোদনা দিলো চট্টগ্রাম বন্দর

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ঈদ-উল-ফিতর উপলক্ষে নিবন্ধিত শ্রমিক-কর্মচারীদের বিশেষ প্রণোদনা দিয়েছে। বুধবার (৩ এপ্রিল) প্রতীকী হিসেবে ১৫ জন শ্রমিক-কর্মচারীকে নগদ অর্থ হস্তান্তর করেন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ সোহায়েল। বাকী শ্রমিক-কর্মচারীদের জন্য স্ব স্ব বার্থ অপারেটর, টার্মিনাল অপারেটর ও শীপ হ্যান্ডলিং অপারেটরদের বরাবরে চেক প্রদান করা হয়।

এসময় বন্দর চেয়ারম্যান বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন মাটি ও মানুষের নেতা। তিনি যেমন সবসময় শ্রমিক-কর্মচারী তথা মেহনতী মানুষের ভালো থাকার কথা চিন্তা করতেন তেমনি তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শ্রমিক-কর্মচারীদের জীবন মান উন্নয়নের বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকেন। তিনি বিশ্বাস করেন শ্রমিক-কর্মচারীদের জীবন মানের উন্নয়ন ব্যতিত দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখা সম্ভব নয়। তার এই চিন্তা বাস্তবায়নের লক্ষ্যেই এ প্রণোদনা বিতরণ করা হচ্ছে।”

উল্লেখ্য, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের পক্ষ থেকে জনপ্রতি ৭০০০ টাকা করে ৬৭২১ জন শ্রমিক-কর্মচারীকে সর্বমোট ৪কোটি ৭১লাখ টাকা প্রণোদনা প্রদান করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by