চট্টগ্রাম

পুলিশের গাড়ির ধাক্কায় বৃদ্ধা নিহত

  প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২৩ , ৩:৫৬:০৭ প্রিন্ট সংস্করণ

পুলিশের গাড়ির ধাক্কায় বৃদ্ধা নিহত

চট্টগ্রামের জোরারগঞ্জ থানা পুলিশের আসামী বহনকারী বেপরোয়া গতির মাইক্রো ধাক্কায় ফিরোজা বেগম (৫৪) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

 বুধবার (০৬ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই ৮নং দূর্গাপুর ইউনিয়নে পরিষদের সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত ফিরোজা বেগম একই উপজেলার ৬ নং ইছাখালী ইউনিয়নের ভূঁইয়া গ্রাম এলাকার হাজি মুজিবুল হক মেস্ত্রী বাড়ির এনামুল হকের স্ত্রী।

নিহতের ছেলে মহিউদ্দিন বলেন,’আমার মা ডাক্তার দেখাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়েছেন।  ঠাকুরদিঘী এলাকায় মহাসড়কে পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় পুলিশের আসামী বহনকারী একটি নোহা মাইক্রো গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক জানান, দুর্ঘটনায় কবলিত নারী হাসপাতালে আনার পূর্বে মারা গেছে। শরীরের বেশ কয়েটি স্থানে  মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে ।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার জানান,  জোরারগঞ্জ থানা পুলিশ আটককৃত আসামিদের আদালতে পাঠানোর সময় মাইক্রো গাড়িটি একজন মহিলাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

সাংবাদিকদের ফোন ব্লক করে রাখায় বিষয়টি সম্পর্কে জোরারগঞ্জ থানা অফিসার ইনচার্জ জাহিদ হোসেনের বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে থানা সূত্রে জানা গেছে, গাড়িতে পুলিশ সদস্যদের পাশাপাশি ৫ দিনের সাজাপ্রাপ্ত স্থানীয় এক ইউপি সদস্য ও অন্য একজন আসামি ছিলেন। দূর্ঘটনায় গাড়ির কোন ক্ষয়ক্ষতি না হওয়ায় আসামিদের নিয়ে আদালতে পৌঁছে দিতে সক্ষম হয় গাড়িটি।

আরও খবর

Sponsered content

Powered by