ঢাকা

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় প্রস্তুতি পরিদর্শনে ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান

  প্রতিনিধি ২ জানুয়ারি ২০২২ , ৮:৩১:৩০ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় প্রস্তুতি পরিদর্শন করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।

আজ রোববার (২ জানুয়ারি) বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। পরে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে সমাধিসৌধে বিভিন্ন প্রস্তুতিমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, অফিসার ইনচার্জ কে এম সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by