চট্টগ্রাম

প্রধানমন্ত্রীর উদ্যোগ বাস্তবায়নে চ্যালেঞ্জসমূহ চিহ্নিত করতে হবে: জেলা প্রশাসক বান্দরবান

  প্রতিনিধি ১৬ জুন ২০২২ , ৬:৪৪:০৬ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি:

বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, প্রধানমন্ত্রীর ১০ টি উদ্যোগ বাস্তবায়ন করতে পারলে এসডিজি ২০৩০ এর অভীষ্ট অর্জনসহ উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠন অবশ্যম্ভাবী।  প্রধানমন্ত্রীর উদ্যোগ বাস্তবায়নে চ্যালেঞ্জসমূহ চিহ্নিত করে তা থেকে উত্তরণের উপায়সমূহ বের করা কর্মশালার মূল উদ্দেশ্য।

উপজেলা প্রশাসন,নাইক্ষ্যংছড়ির আয়োজনে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ আজ বৃহস্পতিবার (১৬ জুন) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের হলরুমে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।কর্মশালায় সভাপতিত্ব করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস,এছাড়াও উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রট )মো.কায়েসুর রহমান,নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ,নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু শাহা।

উক্ত কর্মশালায় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

কর্মশালা উপলক্ষে জেলা প্রশাসক কর্তৃক আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে জমির মালিকানা স্বরূপ কবুলিয়ত প্রদান করা হয়,এছাড়াও উপজেলা পরিষদ প্রাঙ্গণে আনসার বাসভবন উদ্বোধন করেন জেলাপ্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

আরও খবর

Sponsered content

Powered by