রংপুর

ফুলবাড়ীতে বনভোজন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২৩ , ৩:১১:৫০ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ীতে বনভোজন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

দিনাজপুরের ফুলবাড়ী গুপ্তা প্লাউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের ফ্যাক্টরি ডে-২০২৩ উপলক্ষে বার্ষিক বনভোজন, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

৩০ ডিসেম্বর শনিবার ৯টায় জেলার একমাত্র প্লাউড প্রসেসিং কোম্পানী, গুপ্তা প্লাউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের ফ্যাক্টরিতে নিজস্ব শ্রমিকদের অংশগ্রহনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরে পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে গুপ্তা প্লাউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান রাজু কুমার গুপ্তর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল,মোস্তাফিজুর রহমান ফিজার এমপির জ্যেষ্ঠ কন্যা দিনাজপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফারহানা রহমান মুক্তা,বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা রহমান শিমলা, গুপ্তা প্লাউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিটেজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আনন্দ কুমার গুপ্ত প্রমূখ

গুপ্তা প্লাউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিটেজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আনন্দ কুমার গুপ্ত জানান, কারখানাটিতে উৎপাদন শুরুর পর থেকেই ফ্যাক্টরির কর্মকর্তা,কর্মচারীদের নিয়ে প্রতিবছর ফ্যাক্টরি ডে পালন করা হয়।এতে শ্রমিক কর্মচারীরা কাজে উৎসাহ পাবেন। কারণ তারাই এই প্রতিষ্ঠানের প্রাণ। এরই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এবারও এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by