ময়মনসিংহ

বকশীগঞ্জে আলোচিত দুলাল হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান মাসুম কারাগারে

  প্রতিনিধি ১২ জুন ২০২৩ , ৬:২১:০৫ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার আলোচিত কৃষক আবুল কাশেম দুলাল হত্যা মামলার আসামী বগারচর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোসাদ্দেকুর রহমান প্রামাণিক মাসুমকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার দুপুরে জামালপুর স্পেশাল জজ (জেলা ও দায়রা জজ) আদালতের বিচারক এহসানুল হক তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

জানা যায়,গত ২৭ এপ্রিল চেয়ারম্যান মাসুম প্রামাণিকের নিজ গ্রাম আলীরপাড়া গ্রামের কৃষক আবুল কাশেম দুলালকে প্রকাশ্যে দিনের বেলায় দেশীয় অস্ত্র দিয়ে হত্যার ঘটনায় তাঁর জড়িত থাকার বিষয়ে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলায় তিনি দীর্ঘ দিন আত্মগোপনে থেকে হাইকোর্ট থেকে ২৮ দিনের জামিনে আসেন। ১২ জুন জামালপুরের জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়ে জামিনের আবেদন করলে আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

প্রসঙ্গত,ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রামাণিক মাসুমের বিরুদ্ধে হত্যা, দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার, কর্মসৃজন প্রকল্পের অতিদরিদ্রদের টাকা আত্মসাৎ,ইউপি সদস্য ও সাধারণ মানুষের সাথে অসৌজন্যমূলক আচরণ,যুবলীগ নেতাকে হত্যার হুমকি দেওয়ার কল রেকর্ড ফেসবুকে ভাইরাল,শ্রমিকদের কাছে ঘুষ চাওয়ার একটি অডিও ক্লিপ ফেসবুকে ভাইরাল,এসব নানা অপকর্মের অভিযোগে তাঁকে বহিস্কার ও বিচারের দাবীতে বগারচর ইউনিয়ন পরিষদের ১১ জন ইউপি সদস্য ও স্থানীয়রা বিক্ষোভ-মানববন্ধন কর্মসূচি পালন করেন।

আরও খবর

Sponsered content

Powered by