ঢাকা

বঙ্গবন্ধু’র সমাধিতে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা

  প্রতিনিধি ১৭ নভেম্বর ২০২০ , ৬:৪৬:৩৯ প্রিন্ট সংস্করণ

 

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ূব চৌধুরী। শ্রদ্ধা নিবেদনের সময় মহাপরিচালক মহোদয়ের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক (ই-পাসপোর্ট ও বর্ডার নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা) ব্রিগেডিয়ার জেনারেল মো: সাইদুর রহমান খান।
মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু’র সমাধি সৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় স্বাস্থ্যবিধি মেনে পরিচালক (বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস খুলনা) তৌফিক ইসলাম খান, উপ-পরিচালক আবু নোমান মোহাম্মদ জাকির হোসেন,
মহাপরিচালক এর কর্ড অফিসার মেজর কাজী আনিস মোর্শেদ, গোপালগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মোঃ আফজাল হোসেন উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদনের পর তিনি পবিত্র ফাতেহা ও দুরূদ পাঠ শেষে ‘৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে শাহাদাত বরণকারী সকল শহীদের রুহের মাগফিরাত কামনা, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ করোনা থেকে দ্রুত মুক্তি চেয়ে দেশের কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।
পরে তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এরপর নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আইয়ূব চৌধুরী গোপালগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয় পরিদর্শনে গেলে সেখানে তাকে সহকারী পরিচালক মোঃ আফজাল হোসেনের নেতৃত্বে অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ফুল দিয়ে অভিনন্দন জানান।

আরও খবর

Sponsered content

Powered by