ঢাকা

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  প্রতিনিধি ১৬ আগস্ট ২০২১ , ৭:৪৭:৩৬ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড এমপ্লয়ীজ সিবিএ আয়োজিত ১৫ আগস্ট রোববার বিকাল ৫ টায় বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড গোপালগঞ্জ জোনাল রেশম সম্প্রসারণ কার্যালয়ে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি মোঃ আলী হোসেন মোল্লা। আলোচনা সভায় মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য মোঃ আবু সেলিম সহ অন্যান্য নেতৃবৃন্দ।
পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে।
এ সময় স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড গোপালগঞ্জ জোনাল রেশম সম্প্রসারণ কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর আগে আজ সকালে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য মোঃ আবু সেলিম সহ অন্যান্য নেতৃবৃন্দ ও গোপালগঞ্জ জোনাল কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি সকলকে নিয়ে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।

আরও খবর

Sponsered content

Powered by