দেশজুড়ে

বাগেরহাটে ৩য় ধাপের উপজেলা নির্বাচনে ৩০ প্রার্থীর মনোনয়ন দাখিল

  প্রতিনিধি ২ মে ২০২৪ , ৭:৫১:২৪ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে ৩য় ধাপের উপজেলা নির্বাচনে ৩০ প্রার্থীর মনোনয়ন দাখিল

৩য় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বাগেরহাটের ৩টি উপজেলায় ৩০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। বৃহস্পতিবার (০২ মে) বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীরা অনলাইনে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার দপ্তরে মনোনয়ন দাখিল করেছেন।

তফশিল অনুযায়ী ৩য় ধাপে বাগেরহাটের মোংলা, মোরেলগঞ্জ ও শরণখোলায় নির্বাচন হবে। ৫ মে এসব উপজেলায় প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে। ১২ মে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।

১৩ মে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ। ২৯ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে খুলনা বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্ন কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচনে, মোংলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আবু তাহের হাওলাদারসহ চার জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

অন্যরা হলেন, মো. ইব্রাহিম হাওলাদার, বর্তমান ভাইস চেয়ারম্যান মো. ইকবাল হোসেন ও সবুজ হাওলাদার পিঞ্জু। এছাড়া এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মোরেলগঞ্জে চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান ও বর্তমান ভাইস চেয়ারম্যান মো. মোজাম্মেল হক মোজাম মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া শরণখোলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত ও মো. আসাদুজ্জামান মিলন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়া এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা সেক মোহাম্মদ জালাল উদ্দিন সাংবাদিকদের বলেন, মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন পর্যন্ত ৩টি উপজেলায় ৩০জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য আমরা সব ধরনের ব্যবস্থা করেছি।

আরও খবর

Sponsered content

Powered by