চট্টগ্রাম

বিজয়নগরে বিজিবি’র অভিযানে ১০৭ কেজি গাঁজাসহ দুইটি গাড়ি জব্দ

  প্রতিনিধি ১৩ মার্চ ২০২৩ , ৩:৪৭:৫৭ প্রিন্ট সংস্করণ

আলমগীর বিজয়নগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার সেজামুড়া এলাকা থেকে ভারত সীমান্ত ঘেষা ১০৭ কেজি ভারতীয় গাঁজাসহ বহনকারী ট্রান্সপোর্ট জব্দ করেছে বিজিবি। সোমবার ১৩ মার্চ ভোর রাতে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সেজামোড়া দক্ষিণপাড়া জাহাঙ্গীরের বাড়ির সামনে থেকে পাচারকালে, ১০৭ কেজি গাঁজা জব্দ করেছে মুকুন্দপুর বিজিবি ক্যাম্প। মাদক ব্যাবসায়ীদের আটক করা সম্ভব হয়নি ।

মুকুন্দপুর বিজিবি ক্যাম্পের নায়ক মো. ইউছুফ বলেন, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে, উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামোড়া এলাকায় বিজিবির বিশেষ অভিযানে গাঁজাসহ ট্রাক ও নাম্বার বিহীন মোটরসাইকেল জব্দ করি। অভিযানকালে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ আরমান আরিফ জানান, বিজয়নগর থানার অন্তর্গত পাহাড়পুর ইউনিয়নের মুকুন্দপুর বিজিবি ক্যাম্প থেকে বিজিবি সদস্যদের একটি টিম, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে মাদক উদ্ধারে বিশেষ অভিযান শুরু করলে, উপজেলার সেজামোড়া এলাকা থেকে, অভিনব কায়দায় ইটবাহী ডিস্ট্রিক্ট ট্রাকে মাদক পাচারকালে, বিপুল পরিমাণ ভারতীয় গাঁজা জব্দ করা হয়। এসময় মাদক বহনকারী ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। মাদক চোরাচালান রোধে বিজিবির এমন অভিযান অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by