চট্টগ্রাম

বোনের বিয়ের বাজার নিয়ে ফিরল না মাহমুদ

  প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি ২০২১ , ৮:৩৬:৫৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

কুমিল্লার বরুড়ায় বোনের বিয়ের বাজার করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ভাইয়ের মৃত্যু হয়েছে। ভাই মো. মাহমুদের মৃত্যু সংবাদে ওই বোনের বিয়ে স্থগিত করা হয়। শুক্রবার (৫ জানুয়ারি) সকালে উপজেলার পয়ালগাছা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহমুদ ওই গ্রামের দ্রোনের বাড়ির আবদুর রশিদের ছেলে। তিনি ব্রাক্ষণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে গত বছর ডিপ্লোমা শেষ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে বাড়ি থেকে বরুড়ার বিষ্ণুপুর বাজারে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয় মোটরসাইকেলের। এ সময় অটোরিকশাটি উল্টে মাহমুদের বুকের ওপর পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় মাহমুদ।

নিহতের বাবা আবদুর রশিদ বলেন, আমার তিন ছেলের মধ্যে বড় দুই ছেলে বিদেশে রয়েছে। ছোট ছেলে মাহমুদ পড়াশোনা শেষ করে চাকরির জন্য চেষ্টা করছিল। আর দুই মেয়ের মধ্যে ছোট মেয়ে লাকি আক্তারের শুক্রবার বিয়ে হওয়ার কথা ছিল। বিয়ের জন্য কাঁচাবাজার ও মাংস কিনতে যাওয়ার সময় আমার ছেলের প্রাণ গেছে। এ জন্য বিয়ে স্থগিত রেখেছি।

বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বলেন, ঘটনাটি মর্মান্তিক। বোনের বিয়ের দিন মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলেটি মারা গেছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

আরও খবর

Sponsered content

Powered by