চট্টগ্রাম

মনোনয়ন ফরম নিলেন নৌকার মাঝি মোঃ সামসুল ইসলাম

  প্রতিনিধি ১৫ জুন ২০২৩ , ৭:৫৩:৩৮ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি :

বান্দরবান পৌরসভার অনুষ্ঠিতব্য   উপনির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ সামসুল ইসলাম আনুষ্ঠানিক ভাবে বান্দরবান নির্বাচন কমিশন কার্যালয় হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
বৃহস্পতিবার ১৫ই জুন তিনি দলীয় নেতাকর্মী সহ নির্বাচন কার্যালয়ে এসে উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমার কাছ হতে আসন্য পৌরসভার উপনির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ মুসা কোম্পানি,পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক,৭নং ওয়ার্ড কাউন্সিলর হারুন সরদার সহ দলীয় নেতৃবৃন্দ।
উল্লেখ্য গত ১৫ এপ্রিল বান্দরবান পৌরসভার  মেয়র মোহাম্মদ ইসলাম বেবী এর মৃত্যু জনিত কারনে এই পদটি শুন্য হয়।
গত ২ই মে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আবদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে  স্থানীয় সরকার (পৌরসভা) আইন, ২০০৯ এর ৩৩(২) ধারা এর বিধানমতে উক্ত মেয়র পদে উপ-নির্বাচন অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্ট বিভাগকে জানানো হয়।

এদিকে আগামী ১৭ জুলাই মেয়র পদে উপনির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে,মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৮ জুন। মনোনয়নপত্র বাছাই ১৯ জুন এবং প্রতিক বরাদ্দ ও প্রত্যাহারের শেষ দিন ২৫ জুন।

আগামী ১৮ই জুন রবিবার সকালে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সংগ্রহীত মনোনয়ন ফরম নির্বাচন অফিসে জমা দিবেন বলে জানান আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী  মোঃ সামসুল ইসলাম।

আরও খবর

Sponsered content

Powered by