ঢাকা

গোপালগঞ্জ -২ আসনে শেখ সেলিমের পক্ষে নির্বাচনী প্রচারণা

  প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২৩ , ৭:১৮:৫৮ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ -২ আসনে শেখ সেলিমের পক্ষে নির্বাচনী প্রচারণা

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিভিন্ন আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। সকাল থেকে মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থী ও তার পক্ষে কর্মী ও সমর্থকেরা। বিশেষ করে গোপালগঞ্জ -২ আসনে প্রচার-প্রচারণায় মাঠে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শেখ ফজলুল করিম সেলিম এমপি ও তার পক্ষে আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ। নির্বাচনকে ঘিরে ইতোমধ্যেই কর্মী-সমর্থকরা উচ্ছ্বাসে মেতে উঠেছে।

এদিকে শনিবার (৩০ ডিসেম্বর) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গোপালগঞ্জ-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ ফজলুল করিম সেলিম এমপি’র পক্ষে নির্বাচনী প্রচারণা, লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ গোপালগঞ্জ জেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এবং গোপালগঞ্জ জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি এডভোকেট এম এম নাসির আহমেদ। গোপালগঞ্জ শহরের মোহাম্মদ পাড়া থেকে চৌরঙ্গী পর্যন্ত বিভিন্ন রাস্তায় ও অলি-গলিতে এই গণসংযোগ ও নির্বাচনী লিফলেট বিতরণ করে ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হয়। 

এসময় গোপালগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী রিয়াজুল ইসলাম প্রিন্স, যুবলীগ নেতা নির্ঝর সরকার, বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি এম.এম সোয়েব আহমেদ সাদ সহ ছাত্রলীগ, যুবলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচনী প্রচারণা চলাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এড. এম.এম নাসির আহমেদ বলেন, গোপালগঞ্জের মাটি আওয়ামীলীগের ঘাটি- সাধারণ ভোটাররা এমনটাই বলছেন এবং ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত থেকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় গোপালগঞ্জ-২  আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ ফজলুল করিম সেলিমকে ৯ম বারের মতো নির্বাচিত করবেন তারা।

আরও খবর

Sponsered content

Powered by