চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় গাছের চারা, শিক্ষা সামগ্রী, ডায়েরী বিতরণ

  প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২৩ , ৫:০১:২৩ প্রিন্ট সংস্করণ

রাঙ্গুনিয়ায় গাছের চারা, শিক্ষা সামগ্রী, ডায়েরী বিতরণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হোসনাবাদ ইউনিয়নের দক্ষিণ নিশ্চিন্তাপুর হাজী কালা মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়েছে। প্রতিটি শিক্ষার্থীর হাতে ১টি করে চারা উপহার দেন দক্ষিণ নিশ্চিন্তাপুর এসএনপি স্টুডেন্ট’স ফোরাম। এদিকে বিভিন্ন গাছের চারা পেয়ে উচ্ছ্বসিত স্কুলের কোমলমতি শিক্ষার্থীরা।

রোববার (১০সেপ্টেম্বর) সকালে স্কুল মাঠে এসএনপি স্টুডেন্ট’স ফোরামের কর্মসূচির অংশ হিসেবে পরিবেশের ভারসাম্য রক্ষা ও সামাজিক বনায়ন সৃষ্টির লক্ষ্যে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে এসএনপি স্টুডেন্ট ফোরামের নেতৃবৃন্দরা মাঠের চারপাশে ফলজ, বনজ ও ওষধি গাছের দুই শতাধিক চারা রোপণ ও বিতরণ করেন। এ সময় স্কুলের মেধাবী ও গরিব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী এবং শিক্ষকদের জন্য একটি করে শিক্ষক ডায়েরী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন এসএনপি স্টুডেন্ট’স ফোরাম সভাপতি রবি-উর-রহমান সান, সাধারন সম্পাদক মিজানুর রহমান, উপদেষ্টা জাহানঙ্গীর আলম সবুজ, মাসুদ পারভেজ, স্কুলের প্রধান শিক্ষক মাস্টার শাহ্ আলম, ইউপি সদস্য উপদেষ্টা ইসমাইল হোসেন সাহেদ, স্কুল পরিচালনা কমিটির সভাপতি সৈকত হোসান শাকিল, উপদেষ্টা নাজিম উদ্দীন, ইয়াসিন আরাফাত, মুহাম্মদ হোসাইন, সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ সোলাইমান, প্রবাসী মুহাম্মদ নাছের, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ আকিব, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, উপ-প্রচার সম্পাদক আরাফাত হোসেন কাউছার, দপ্তর সম্পাদক মুহাম্মদ শহীদুল্লাহ্, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক দ্বিন মুহাম্মদ প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by