বাংলাদেশ

রাজধানী‌তে জ‌মায়া‌তের বি‌ক্ষোভ মি‌ছিল

  প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২৩ , ৬:৩১:৩২ প্রিন্ট সংস্করণ

রাজধানী‌তে জ‌মায়া‌তের বি‌ক্ষোভ মি‌ছিল

দলীয় আমির ডা. শফিকুর রহমানসহ নেতাকর্মীদের মু‌ক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার এবং তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে রাজধানীতে বিক্ষোভ ক‌রে‌ছে জামায়াতে ইসলামী।

শ‌নিবার (৩০ সেপ্টেম্বর) সকা‌লে মহানগর দ‌ক্ষিণ জামায়া‌তের মিছিল‌টি সদরঘাট থেকে শুরু হয়ে বাংলাবাজা‌রে গি‌য়ে শেষ হয়। 

মিছি‌লে নেতৃত্ব দেন মহানগর দক্ষিণ জামায়াতের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। এতে আরও অংশ নেন সহকারী সেক্রেটারি দেলওয়ার হোসাইন, কামাল হোসাইন, কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খান, মাওলানা আবু সাদিক প্রমুখ। 

শফিকুল ইসলাম মাসুদ বলেন, সরকারের দুঃশাসনের কবলে পড়ে দেশের জনগণ দুর্যোগপূর্ণ ক্রান্তিকাল অতিবাহিত করছে। অবৈধভাবে ক্ষমতা দখলকারী এ সরকার দেশকে আজ সারাবিশ্বের প্রতিপক্ষ হিসেবে দাঁড় করিয়েছে। বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে একটি ঝুঁকিপূর্ণ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছে। নিজেরা বাঁচার জন্য দেশের ১৮ কোটি মানুষকে বিপদে ফেলার ষড়যন্ত্র কর‌ছে।

জামায়াত রক্তচক্ষু ভয় পায় না দা‌বি ক‌রে শ‌ফিকুল ইসলাম মাসুদ ব‌লে‌ন, ‘পুলিশ, ছাত্রলীগ-যুবলীগসহ আওয়ামী সন্ত্রাসী বাহিনী দিয়ে আমা‌দের স্তব্ধ করা যাবে না। সরকার মুক্তিকামী জনগণের উপর অন্যায়ভাবে আক্রমণ চালালে রাজপথেই তা প্রতিহত করা হবে। যারা মনে করেন পুলিশ দিয়ে, পেটুয়া বাহিনী দিয়ে গুলি করে জামায়াত‌কে দমন করবেন, তাদের বলতে চাই, বুকে গু‌লি খে‌য়ে এদেশের মানুষকে মুক্ত করব।’

আরও খবর

Sponsered content

Powered by