দেশজুড়ে

রায়পুরে মোবাইল কোর্ট পরিচালিত

  প্রতিনিধি ১ নভেম্বর ২০২৩ , ৭:০৪:৫৩ প্রিন্ট সংস্করণ

রায়পুরে মোবাইল কোর্ট পরিচালিত

লক্ষ্মীপুরের রায়পুরে বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজারমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অনজন দাশ একটি মামলায় ব্যবসায়ীর দশ হাজার টাকা এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন চারটি মামলায় ৫৫হাজার টাকাসহ পাঁচটি মামলায় মোট ৬৫হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে আদায় করেন।

কৃষি বিপণন আইন/২০১৮ এর ধারা লঙ্ঘের জন্য মেসার্স জনতা ট্রের্ডাসকে ১০,০০০টাকা, মেসার্স খান ট্রের্ডাসকে ২০,০০০ টাকা, মেসার্স এয়ার মোহাম্মদ ট্রেডার্সকে ১০,০০০ টাকা, আল আমিন রাইচ এজেন্সীকে ৫০০০ টাকা, বিসমিল্লাহ হোটেলকে ২০,০০০ টাকা অর্থদন্ড প্রদান করে তা আদায় করা হয়।সহযোগিতায় ছিলেন কৃষি বিপণন অধিদপ্তর, লক্ষ্মীপুর। অভিযান চালানোর সময় ব্যবসায়ীদের ক্রয় বিক্রয় ক্যাশ মেমো, মুল্যতালিকা অতিরিক্ত লাভে পন্য বিক্রয় না করার জন্য নির্দেশ প্রদান করেন।

মোবাইল কোর্ট পরিচালনাকারী কর্মকর্তা বলেন,নিত্য প্রযোজনীয় খাদ্য দ্রব্য জনসাধারণের ক্রয় ক্ষমতা হাতের নাগালে রাফতে এবং ভোক্তার স্বার্থে অভিযান চলমান থাকবে।

এসময় জেলা মার্কেটিং অফিসার মোঃ মনিরুল ইসলাম,ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি সফিক পাঠান এবং রায়পুর থানার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by