ময়মনসিংহ

রাশেদা-কাদের স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগারের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

  প্রতিনিধি ১৯ নভেম্বর ২০২২ , ৮:২৬:২৮ প্রিন্ট সংস্করণ

নান্দাইল ( ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের নান্দাইলে রাশেদা-কাদের স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগারের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম দুই দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার ও শনিবার শতাধিক গ্রামীণ নারী ও শিশু বিনামূল্যে ওষুধসহ চিকিৎসা সেবা পেয়েছে।

মা ও শিশু রোগ বিশেষজ্ঞ চিকিৎসক মোরশেদা বেগম অত্যন্ত আন্তরিকতার সাথে রোগীদের চিকিৎসা সেবা দেন। এতে সার্বিকভাবে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ কার্যক্রম তদারকি করেন রাশেদা-কাদের স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগারের প্রতিষ্ঠাতা কবি ও কথা সাহিত্যিক সুফিয়া বেগম।

এসময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকার ইসরাত জাহান জেরিন, সাংবাদিক শাহ আলম ভূঁইয়া ও মাদ্রাসা শিক্ষক মো. মোস্তাকিন প্রমূখ।

নান্দাইল উপজেলার শেরপুর গ্রামে স্থাপিত রাশেদা-কাদের স্মৃতি ফাউন্ডেশন ও পাঠাগারের উদ্যোগে ইতোপূর্বে একাধিকবার এধরনের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়েছে।

চিকিৎসা নিতে আসা রোগীদের মধ্যে রিনা আক্তার, হালিমা আক্তার, রহিমা বেগম সহ বেশ কয়েকজন জানান, টাকা-পয়সা ছাড়া গ্রামে বসে ভালো ডাক্তার দেখাচ্ছি। আবার ওষুধও পাচ্ছি, এমন মহৎ কাজের তুলনা নেই। এতে আমাদের অনেক সুবিধা হয়েছে।

কবি ও কথা সাহিত্যিক সুফিয়া বেগম বলেন, আমার বাবা – মায়ের নামে এ সংগঠনগুলো করা হয়েছে। মানুষের কল্যাণে সকল কার্যক্রম পরিচালিত হবে। ফ্রি চিকিৎসা এরই ধারাবাহিকতার অংশ।

আরও খবর

Sponsered content

Powered by