ঢাকা

কিশোরগঞ্জ স্বাধীনতা মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর জন্মদিন উদ্‌যাপন

  প্রতিনিধি ১৮ মার্চ ২০২৪ , ৮:২৮:৩১ প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জ স্বাধীনতা মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর জন্মদিন উদ্‌যাপন

কিশোরগঞ্জ প্রতিনিধি। কিশোরগঞ্জ জেলা তামাক নিয়ন্ত্রণ টাস্কফোর্স কমিটির সদস্য সংস্থা কাইডস্ এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন উপলক্ষ্যে আজ সোমবার বিকাল তিনটায় গুরুদয়াল সরকারি কলেজ মাঠ সংলগ্ন স্বাধীনতা মুক্ত মঞ্চ চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভাশেষে এ চত্বরের নির্মলতা রক্ষায় আগন্তকদের সচেতনতা ও ধূমপান মুক্ত চত্বর সৃষ্টি র উদ্দেশ্যে লিফলেট ক্যাম্পেইন করা হয়। এ চত্বরকে সার্বক্ষণিক তত্ত্বাবধান করার জন্য ৭ সদস্য একটি কমিটি গঠন করা হয়। এছাড়াও বক্তাগণ উক্ত চত্বরে নো স্মোকিং সাইনেজ মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ২০৪০ সালের মধ্যে তামাক মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে বিলবোর্ড স্থাপনের জন্য বাংলাদেশ তামাক বিরোধী জোট ( বাটা) ও জেলা তামাক নিয়ন্ত্রণ টাস্কফোর্স কমিটির দৃষ্টি আকর্ষণ করা হয়।

গঠিত কমিটির আহ্বায়ক হলেন তামাক নিয়ন্ত্রণ সংগঠন কাইডস্ এর নির্বাহী পরিচালক শাহ সারওয়ার জাহান, যুগ্ম আহ্বায়ক হলেন আর্প এনজিও ‘ র নির্বাহী পরিচালক মো. জাহাঙ্গীর ফকির, সম্মানিত সদস্যগণ যথাক্রমে আপু এনজিও’ র নির্বাহী পরিচালক মো. এমদাদ হোসেন সবুজ, ফেয়ার এনজিও’ র নির্বাহী পরিচালক মো. কামরুজ্জামান, অঙ্কুর সংস্থার নির্বাহী পরিচালক আব্দুল্লাহ আল মামুন, অগ্রদূত সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক চন্দ্রারানী সরকার, ইশাখা সমাজকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক মীর আশরাফ উদ্দীন।

আরও খবর

Sponsered content

Powered by