দেশজুড়ে

রূপগঞ্জে একতারা নামক রেস্টুরেন্টের উদ্বোধনীর প্রস্তুতি

  প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২৩ , ৫:০৮:৫৫ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জে একতারা নামক রেস্টুরেন্টের উদ্বোধনীর প্রস্তুতি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের মুড়াপাড়া বাজার এলাকায়  ১শ ৪৫ কোটি টাকা ব্যয়ে নির্মি  সড়কের এক পাশ বন্ধ করে একতারা নামক রেস্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের প্রস্তুতি নিয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (১৮ অক্টোবর) মুড়াপাড়া বাজারের চেয়ারম্যান মার্কেটের সামনে এ মঞ্চ তৈরির কাজ শুরু করে প্যান্ডেল শ্রমিকরা। এতে সারাদিনই রাস্তার দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভোগান্তি পোহাতে হচ্ছে এ সড়কের বিভিন্ন যানবাহন ও যাত্রীদের।

জানা গেছে, ১৯ অক্টোবর  বৃহস্পতিবার একতারা রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার উদ্বোধন হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শ্রী বাবু চন্দন শীল। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান ভুইয়া। অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন সংগীত শিল্পী পথিক নবী, বাংলার গায়েন শানজিদা রিমি, জাহিদ খান ও বিউটি খান।

এ সড়কে চলাচলরত ট্রাক ড্রাইভার সামসুল মিয়া বলেন, সড়কের এক পাশ বন্ধ করে প্যান্ডল করার কারনে দীর্ঘ যানজট লেগে আছে। যানজটের কারণে ১ মিনিটের রাস্তা ১ ঘন্টায়ও যেতে পারি নাই। 

প্রাইভেট কার চালক বলেন দুলাল মিয়া বলেন, আমি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে কুমিল্লার উদ্দেশ্য রওনা দিয়ে কাঞ্চন-রূপসী সড়কের মুড়াপাড়া বাজারে এসে জেমে আটকা পরি। 

কভারভ্যান চালক খন্দকার মিয়া বলেন, এ সড়কে আসছি দ্রুত ঢাকা যাবো বলে। কিন্তু মুড়াবাজারের একটু আগে বানিয়াদি সুইচগেইট  এসে দীর্ঘ জ্যামে আটকে পড়ি। বাজারে পৌঁছে দেখি এ সড়কের এক বন্ধ থাকায় এ যানজটের সৃষ্টি হয়।  কখন ঢাকায় পৌঁছাবো বলা যাচ্ছে না।

এ বিষয়ে একতারা রেস্টুরেন্টের স্বত্বাধিকারী বাবু মিয়ার সঙ্গে জানতে চাইলে সাংবাদিকদের সঙ্গে কথা না বলে মটর সাইকেলযোগে চলে যায়। 

এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি সিমন সরকার বলেন, ইউএনও স্যার বললে সরজমিনে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল হকের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। 

Powered by