রাজশাহী

লালপুরে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে তথ্য প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২১ , ৬:০৮:৪১ প্রিন্ট সংস্করণ

লালপুর (নাটোর) প্রতিনিধি:
নাটোরের লালপুরে ২ নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ও নূরুল্লাপুর দাখিল মাদ্রাসার সভাপতি জিয়াউর রহমান এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ গণমাধ্যমে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচারের প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ নেতা।

আজ বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে উপজেলা ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য জিয়াউর রহমান বলেন, ৩০ আগষ্ট ২০২১ ইং তারিখে সামাজিক যোগাযোগ (ফেসবুক ) এর মাধ্যমে সাজ্জাদ হোসেন আইডি ও রাজনীতি দর্পণ লালপুর নামে আরেক আইডির মাধ্যমে এবং লালপুর থানার নোটিশ বোর্ড থেকে ছবি সংগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে সমাজের কাছে হেয়প্রতিপন্ন করতে বিভিন্ন মিথ্যা বানয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচার করে থাকেন। তাঁর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

বক্তব্যে তিনি আরও বলেন যে আইডি থেকে তাঁর বিরুদ্ধে ভিত্তিহীন তথ্য প্রচার করেছেন সাজ্জাদ হোসেন সহ তার ছোট ভাই আবু সাইদ টুটুলের নামে ৩ থানায় একাধিক মামলা রয়েছে এবং লালপুর থানার নোটিশ বোর্ডও টুটুলের এর ছবি আছেন বলে জানান তিনি।

তিনি আরো বলেন যে ওরা চিহ্নিত বালু ব্যবসায়ী। বালু উত্তোলনের ফলে এই এলাকার সাধারণ কৃষকদের জমির আখ,ধান, বাদাম সহ বিভিন্ন আবাদি ফসলের ব্যাপক ক্ষতি হচ্ছে।

 

আরও খবর

Sponsered content

Powered by