খুলনা

শরণখোলায় উপ-নির্বাচনে চলছে শান্তিপূর্ণ ভোট গ্রহন

  প্রতিনিধি ২০ অক্টোবর ২০২০ , ৪:৫৮:৫৩ প্রিন্ট সংস্করণ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের শরণখোলায় উপজেলা পরিষদ উপ-নির্বাচন উপলক্ষ্যে মঙ্গলবার সকাল থেকে চলছে শান্তি পূর্ণভাবে ভোট গ্রহন। উপজেলার চারটি ইউনিয়নের ৩৩টি কেন্দ্রে সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হয়। চলবে বিকেল ৫টা পর্যন্ত।

ভোটার উপস্থিতি রয়েছে চোখে পড়ার মতো। নারী-পূরুষ লম্বা লাইন দিয়ে তাদের মূল্যবান ভোট প্রদান করছেন। দুপুর ১২টা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সকাল ১১ টায় কামরুল ইসলাম দুলাল তার ৮৫ বছরের বৃদ্ধা মাকে নিয়ে রায়েন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসেন। এসময় তিনি জানান, এবারে নির্বাচনের পরিবেশ অনেক ভাল তাই যোগ্য প্রর্থীকে নির্বাচিত করতে ভোট দিতে আসা।

উপজেলার লাকুড়তলা, সোনাতলা, তালতলী ও কলেজ কেন্দ্র ঘুরে দেখা যায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে। নারী-পূরুষ লম্বা লাইন দিয়ে তাদের ভোট প্রদান করছেন। আইনশৃঙ্খলা বাহিনী বিজিবি, র‌্যাব, পুলিশের টহল অব্যাহত রয়েছে। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ফারাজী বেনজীর আহম্মেদ জানান, সবকটি কেন্দ্রেই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে। দুপুর ১২ টা পর্যন্ত প্রায় ২৫ শতাংশ ভোট পড়েছে। এ পর্যন্ত কোন প্রার্থীও তেমন কোন অভিযোগ করেনি। আশা করা যায় শেষ পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

 

আরও খবর

Sponsered content

Powered by