বাংলাদেশ

সড়কপথ যেন মৃত্যুফাঁদে পরিণত হয়েছে: জিএম কাদের

  প্রতিনিধি ৭ নভেম্বর ২০২৩ , ৩:১৫:৫৬ প্রিন্ট সংস্করণ

সড়কপথ যেন মৃত্যুফাঁদে পরিণত হয়েছে: জিএম কাদের

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় ৭ জনের প্রাণহানিতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

মঙ্গলবার (৭ নভেম্বর) এক শোকবার্তায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন তিনি। আহতদের দ্রুত সুস্থতাও কামনা করেন জিএম কাদের। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

জাপা চেয়ারম্যান বলেন, সড়ক পথ যেন মৃত্যুফাঁদে পরিণত হয়েছে। প্রতিদিন সড়কে মৃত্যুর মিছিল মেনে নেওয়া যায় না। প্রতিদিনই সড়কে মানুষের জীবন যাবে এটাই যেন স্বাভাবিক হয়ে উঠেছে। প্রতিটি দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয় কিন্তু তদন্ত রিপোর্ট কেউ জানে না। দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয় না বলেও অভিযোগ করেন তিনি।

তিনি আরও বলেন, তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। নিহত ও আহতদের পরিবারের প্রতি যৌক্তিক ক্ষতিপূরণ দেওয়ারও দাবি করেন কাদের। একই সঙ্গে আহতদের প্রয়োজনীয় চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বানও জানিয়েছেন জিএম কাদের।

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় ৭ জনের প্রাণহানিতে জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুও গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন।

আরও খবর

Sponsered content

Powered by