চট্টগ্রাম

সবজি বিক্রেতার হাতে চবি ছাত্র প্রহৃত

  প্রতিনিধি ৮ মে ২০২৪ , ৬:০৬:০২ প্রিন্ট সংস্করণ

সবজি বিক্রেতার হাতে চবি ছাত্র প্রহৃত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর করেছে সবজি বিক্রেতারা। মঙ্গলবার (৭ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেইট এলাকায় স্থানীয় এক দোকানি ওই শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেন।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম আনাস মাহদি। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের চারুকলা ইন্সটিটিউটের শিক্ষার্থী।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় এক সবজি বিক্রেতার সঙ্গে দরদাম নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে ওই শিক্ষার্থীর গায়ে হাত তোলেন দোকানি। একই সঙ্গে স্থানীয় ৪-৫ জন যুবকও তাকে মারধর করেন। এ সময় বাঁশের আঘাতে ভুক্তভোগী শিক্ষার্থীর মাথা ফেটে রক্ত ঝরতে থাকে। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেওয়া হয়।ভুক্তভোগী শিক্ষার্থী আনাস মাহদী বলেন, তরকারি বিক্রেতার সঙ্গে সবজির দরদাম নিয়ে কথা কাটাকাটি হয়।

বিক্রেতা আমার পূর্বপরিচিত না হলেও আমাকে তুই সম্বোধন করেন। কেন তুই-তোকারি করে কথা বলছেন জানতে চাইলে তিনি আমাকে মারধর করেন। এ সময় স্থানীয় বেশ কয়েকজন যুবকও আমাকে মেরেছেন। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর স্যারসহ কিছু বড় ভাই এসে আমাকে নিয়ে যান। এ ঘটনায় আমি হাটহাজারী থানায় একটি জিডি করেছি।

বিশ্ববিদ্যালয় মেডিকেলে কর্তব্যরত ডা. আতাউল গনি পারভেজ বলেন, মারধরের শিকার হয়ে এক শিক্ষার্থী মেডিকেলে আসেন। তার মাথা ফেটে যাওয়ার কারণে মাথা থেকে রক্ত ঝরছিল। তাকে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by