দেশজুড়ে

নোবিপ্রবি সুবর্ণচর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নেতৃত্বে সজিব – রাসেল

  প্রতিনিধি ২৫ মার্চ ২০২৪ , ৭:৪৫:৪১ প্রিন্ট সংস্করণ

নোবিপ্রবি সুবর্ণচর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নেতৃত্বে সজিব - রাসেল

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অধ্যয়নরত সুবর্ণচর উপজেলার ছাত্রছাত্রীদের সংগঠন ‘সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন, নোবিপ্রবি’ এর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন শিক্ষা প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আজহারুল ইসলাম সজিব ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রাসেল উল্লাহ।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো. ওমর ফারুক, জান্নাতুন্নেসা মিতু, জহিরুল ইসলাম রুবেল, আবু সাঈদ , যুগ্ম-সাধারণ সম্পাদক ইমন চন্দ্র শীল, তাসমিয়া ফেরদোস ফারিয়া, সানজিদা ইয়াসমিন নাবিলা , সাংগঠনিক সম্পাদক মো. নাঈমুল আলম, ইফতেখার হোসেন খালেদ, মাজেদা প্রমি , দপ্তর সম্পাদক মানস পাল,প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আল আমিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাতুল উদ্দিন , অর্থ সম্পাদক জহির উদ্দীন রনি , বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আমির হোসেন, সমাজসেবা বিষয়ক সম্পাদক মিশন মজুমদার, শিক্ষা বিষয়ক সম্পাদক অর্পিতা মজুমদার, ছাত্রী বিষয়ক সম্পাদক লুবাবা মাহজাবিন, কার্যকরী সদস্য আসিফ আলিফ, জাহাঙ্গীর আলম নিয়ন, আবদুর রহমান অভি ও সাবরিনা কামাল। নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মো. রাসেল উল্লাহ বলেন, নোবিপ্রবিতে অধ্যয়নরত সকল শিক্ষার্থীদের সুবিধা-অসুবিধায় সবসময় এগিয়ে আসবো।

পাশাপাশি সবার সহযোগিতায় আগামী দিনে সুবর্ণচর স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশনকে এগিয়ে নিতে আমি সর্বোচ্চ চেষ্টা করবো।নবনির্বাচিত সভাপতি আজহারুল ইসলাম সজিব বলেন, ছাত্রকল্যাণমূলক বিভিন্ন কাজের মাধ্যমে আগামী দিনে নোবিপ্রবিতে একটি আদর্শ অ্যাসোসিয়েশন হিসেবে গড়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা করবো। সবার সহযোগিতায় সংগঠন এগিয়ে নিতে চাই।

আরও খবর

Sponsered content

Powered by