ঢাকা

সাভারে ৩ মাদক কারবারি আটক

  প্রতিনিধি ১৯ মার্চ ২০২৪ , ৫:২৬:০৭ প্রিন্ট সংস্করণ

সাভারে ৩ মাদক কারবারি আটক

ঢাকার সাভারে ৩ মাদক কারবারিকে ৫০ কেজি গাঁজাসহ আটক করেছেন ঢাকা জেল (ডিবি) পুলিশ। এসময় একটি পিক-আপ জব্দ করা হয়। মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। এর আগে সোমবার রাত১১টার দিকে সাভারের জোড়পুল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো কুমিল্লা জেলার দেবিদ্বার থানার পৈয়াবাড়ী এলাকার আলী আশরাফের ছেলে মো. আল আমিন (২২) ও একই থানার আশরা কেরানীবাড়ী এলাকার মৃত আয়নাল হোসেনের ছেলে মো. মাসুদ (২৫)। অন্যজন নওগাঁ সদর থানার মাগুরা দক্ষিণপাড়া এলাকার মৃত হামিদুর রহমানের ছেলে মো. কবির হোসেন (৩০)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি অভিযানিক দল সাভার থানাধীন জোড়পুল এলাকায় বিশেষ অভিযান চালায়। এসময় একটি পিকআপের মধ্যে রক্ষিত অবস্থায় থাকা ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপ জব্দসহ ঘটনাস্থল থেকে তিন মাদক কারবারিকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে সাভারের জোড়পুল সহ আশেপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করে থাকে। জব্দকৃত ৫০ কেজি গাঁজা কুমিল্লা থেকে সরবরাহ করে নওঁগা যাচ্ছিল বলে স্বীকার করেছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) জানান, আটককৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by