ঢাকা

সাভার তিতাসের অভিযান

  প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৫:৪০:৩৩ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি:

আশুলিয়া ও কাশিমপুর থানার বাগবাড়ী এবং তাজপুরের বিভিন্ন এলাকা থেকে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান চালিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপণন অফিসের কর্তৃপক্ষ ও ঢাকা জেলা প্রশাসন।

বুধবার দিনব্যাপী তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার জোনাল বিপণন অফিসের কর্তৃপক্ষ এই অভিযান পরিচালনা করেন। অভিযানে নেতৃত্ব দেন ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত। তিতাসের পক্ষে নেতৃত্ব দেন সাভার জোনাল বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম।

এসময় ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম জানান, আশুলিয়া ও কাশিমপুর থানাধিন এলাকায় একটি কুচক্রি মহল আমাদের মূল সরবরাহ লাইন থেকে নিম্নমানের এবং ঝুঁকিপূর্ণ পাইপ ব্যবহার করে বিভিন্ন বাসাবাড়িতে অবৈধ সংযোগ প্রদান করে আসছে। অভিযান চালিয়ে আমরা এইসব অবৈধ লাইন বিচ্ছিন্নসহ অবৈধ পাইপলাইন তুলে ফেলেছি, এতে প্রায় আটশত বসতঃবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়েছে এবং যারা অবৈধ গ্যাস সংযোগ নিয়েছেন তাদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান চলাকালে উপস্থিত ছিলেন, তিতাসের সাভার জোনাল বিপণন অফিসের উপ ব্যবস্থাপক আনিসুজ্জামান রুবেল, উপ ব্যবস্থাপক আব্দুল মান্নানসহ তিতাসের কারিগরী টিমের সদস্যগণ। অভিযান চলাকালে ঘটনাস্থলে যে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল সংখ্যক পুলিশ সদস্যরা মোতায়েন ছিল।

 

আরও খবর

Sponsered content

Powered by