দেশজুড়ে

সেই ট্রেন মিরসরাইয়ে আবারো কেড়ে নিলো আরো এক যুবকের প্রাণ

  প্রতিনিধি ১ আগস্ট ২০২২ , ৬:২৮:২১ প্রিন্ট সংস্করণ

মিরসরাই , চট্টগ্রাম প্রতিনিধি:

ঢাকা থেকে চট্টগ্রাম এর উদ্দেশ্যে ছেড়ে আসা মহানগর প্রভাতী নামে সেই ট্রেনটি আজকেও মিরসরাইয়ের এক যুবকের প্রাণ কেড়ে নিয়েছে। সোমবার ( ১ আগস্ট ) দুপুর ১টা ৫০ মিনিটের দিকে মিরসরাই তালবাড়িয়া এলাকায় রেললাইন পারাপারের সময় ওই যুবক ট্রেনের নিচে পড়ে নিহত হয়। যুবকের বয়স আনুমানিক ৩২ বলে জানিয়েছেন সীতাকুণ্ড মিরসরাই অংশের পুলিশ ইচার্জ খোরশেদ আলম।

তিনি ভোরের দর্পণকে জানান, গত শুক্রবার খৈয়াছড়া জন্য এলাকায় রেল ক্রসিং এ যে ট্রেনটি একটি মাইক্রোকে ঠেলে নিয়ে গেলে ১১ জন পর্যটকের মৃত্যু হয় সেই একই ট্রেন মহানগর প্রভাতী আজকেও মিরসরাই তালবাড়িয়া এলাকায় যুবককে নিহত করেছে। এই একই ট্রেন গত শনিবার সীতাকুণ্ড উপজেলার এলাকায় অন্য এক ব্যক্তিকে নিহত করে।

গত চার দিনে ই একটি ট্রেনের পৃথক তিনটি দুর্ঘটনায় ১৩ জনের প্রানহানি ঘটেছে। এই এলাকায় কেন শুধুমাত্র এই একটি ট্রেনের নিচে পড়ে এতগুলো লোক মারা যাচ্ছে এ ব্যাপারে কেউ কিছু বলতে পারছেন না।

প্রত্যক্ষদর্শী ও অন্যান্যদের বরাতে জানা গেছে, নিহতের বাড়ি ১১ নং মঘাদিয়া ইউনিয়নের কচুয়া গ্রামে। দুই ব্যক্তি পাহাড়ি এলাকায় মাদক সেবন করে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের উপস্থিতিতে দিশা হারিয়ে ফেলে । একজন দৌড়ে পালাতে সক্ষম হলেও অন্যজন ট্রেনের নিচে কাটা পড়ে। ঘটনাস্থলে ছিন্ন ভিন্ন হয়ে যায়।

রেলওয়ে পুলিশের এসআই জহিরুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি নিয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by