দেশজুড়ে

ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

  প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:০৬:৫৫ প্রিন্ট সংস্করণ

ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

রাজবাড়ীর কালুখালীতে ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে শরিফ খান (৪০) নামে এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ১১টার দিকে উপজেলার রতনদিয়া ইউনিয়নের রূপসা স্লুইসগেট বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শরিফ রতনদিয়া ইউনিয়নের ধানবাড়িয়া গ্রামের মৃত হাকিম খানের ছেলে। তিনি রূপসা স্লুইসগেট বাজারে ফ্লেক্সিলোডের দোকান করতেন।

নিহতের স্ত্রী আছমা বেগম জানান, বুধবার রাতে রূপসা স্লুইসগেট বাজারের পাশে গায়েবি মসজিদে ওয়াজ মাহফিল চলছিল। শরিফ রাত সাড়ে ৮টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে ফেরেন। রাতের খাবার খেয়ে ছেলে আরাফাতকে সঙ্গে নিয়ে তিনি মাহফিলে যান। রাত পৌনে ১১টার দিকে মাহফিল থেকে রূপসা স্লুইসগেট বাজারের চা দোকানি তরিকুল তাকে ডেকে নিয়ে যান। এর কিছুক্ষণ পরই রূপসা স্লুইসগেট বাজারের জাদুর সেলুনের দোকানের সামনে শরিফের ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। তাকে ঘাড় ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, তার স্বামীর সঙ্গে কারো কোনো শত্রুতা ছিল না। কী কারণে তার স্বামীকে হত্যা করা হয়েছে তা তিনি ধারণা করতে পারছেন না। এ সময় স্বামী হত্যার বিচার চান।

নিহত শরিফের ছেলে আরাফাত বলেন, আমি আর আব্বু মাহফিলে বসে ওয়াজ শুনছিলাম। এ সময় তরিকুল আমার আব্বুর কানে কানে গিয়ে কী যেন বলে ডেকে নিয়ে যান। আব্বু আমাকে মাহফিলে বসিয়ে রেখে তরিকুলের সঙ্গে যান। এর ১৫ মিনিট পরেই আব্বুর মরদেহ পাওয়া যায়।

এ বিষয়ে কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন বলেন, শরিফের মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তরিকুল নামে একজনকে আটক করা হয়েছে। হত্যার কারণ উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Powered by