ঢাকা

কিশোরগঞ্জে পাট অধিদপ্তরের বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

  প্রতিনিধি ৭ মার্চ ২০২৪ , ৭:৩৮:৪৮ প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জে পাট অধিদপ্তরের বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

বঙ্গবন্ধুর সোনার দেশ স্মার্ট পাট শিল্পের বাংলাদেশ ” প্রতিপাদ্য নিয়ে বস্ত্র ও পাট মন্ত্রণালয় এর পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন ” উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ ( ১ম সংশোধিত ) এর উদ্যোগে পাট উৎপাদনকারী চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।

কিশোরগঞ্জ সদর পাট অধিদপ্তরের আয়োজনে ৭ মার্চ সকাল ১১ টায় কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চত্বরে কৃষকদের মাঝে প্যাকেট পাট বীজ বিতরণ করেন সহকারী কমিশনার ( ভূমি) ও কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত মোহাম্মদ রাকিবুল ইসলাম।

এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও পাট অধিদপ্তরের উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা পিযুস কুমার, পাটচাষি, স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

পাঁচবিবিতে বিনামূল্যে সার-বীজ বিতরণ পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ২৩শ প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার, বীজ ও কীটনাশক ওষুধ বিতরণ করা হয়। মঙ্গলবার উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এসব কৃষি প্রণোদনা বিতরণ করা হয়। উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী অফিসার বরমান হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সাংসদ আলহাজ এ্যাড. সামছুল আলম দুদু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, সহকারি কমিশনার (ভূমি) এম এম আশিক রেজা, প্যানেল মেয়র নূর হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. লুৎফর রহমান, উপজেলা আ.লীগ সভাপতি আ. বকর সিদ্দিক মন্ডল, পৌর আ.লীগ সভাপতি এস কে আব্দুল হক ও প্রেসক্লাবের সভাপতি আ. হালিম সাবু।

‘বেডরুমে কেউ পাহারা দিতে পারে না, কথাটা বাস্তব’

বাজারে নজরজারি বাড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বকশীগঞ্জে জীবনের নিরাপত্তা ও বসতবাড়ি রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন

সাগর-রুনি হত্যার রহস্য উদ্ঘাটনে দেরি হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

ইসি গঠন নয়, রাজনীতিতে প্রধান সংকট নির্বাচনকালীন সরকার: ফখরুল

Powered by