রাজশাহী

ধুনটে ৪টি কমিউনিটি ক্লিনিক পেল নেবুলাইজার মেশিন

  প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০২০ , ৫:৪০:৩৮ প্রিন্ট সংস্করণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসনের ব্যক্তিগত উদ্যোগে চৌকিবাড়ি ইউনিয়নের ৪টি কমিউনিটি ক্লিনিকে নেবুলাইজার মেশিন বিতরণ করা হয়েছে।
শনিবার সকাল ১১টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উক্ত নেবুলাইজার মেশিন বিতরণ করা হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধুনট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: হাসানুল হাছিব। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধুনট উপজেলা কমিউনিটি ক্লিনিক এ্যাসোসিয়েশনের সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সদস্য ফজলে রাব্বী মানু, তানভীর আহম্মেদ সোহেল,খালিদ হোসেন সিজু, আইযুব আলী, শাহানাজ পারভীন, শামীম রেজা, শামছুন্নাহার, এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মুকুল হোসেন, সভাপতি আল মাসুদ, মহিলা বিষয়ক সম্পাদিকা হাবিবা সুলতানা প্রমুখ।

 

আরও খবর

Sponsered content

অভিনব কায়দায় অটোরিক্সা চুরি, প্রাইভেট কার সহ আটক ২

অভিনব কায়দায় অটোরিক্সা চুরি, প্রাইভেট কার সহ আটক ২

কলাপাড়ার মহিপুর ইউপি নির্বাচনের তফসিল ঘোষনা

কলাপাড়ার মহিপুর ইউপি নির্বাচনের তফসিল ঘোষনা

বঙ্গবন্ধুর মতাদর্শ এখন সারা পৃথিবীর জন্য প্রাসঙ্গিক: অমর্ত্য সেন

পটুয়াখালীতে কোরআন শিক্ষকদের খাদ্য সহায়তা প্রদান

চকবাজারে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামে দুটি কোচিং সেন্টারকে জরিমানা চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামক দুটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।  করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা উপেক্ষা করে কোচিং সেন্টারে পাঠদান অব্যাহত রাখায় এ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। গোপন সূত্রের খবরে গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক। অভিযানের বিষয়ে তিনি জানান, চট্টগ্রামে হঠাৎ করে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার সংক্রমণ ঠেকাতে চকবাজার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দুটি কোচিং সেন্টার খোলা পাওয়া গেছে। যারা একই ছাদের নিচে ছাত্রদের জড়ো করে বিপদজ্জনক পরিস্থিতি তৈরি করছে। এ কারণে চকবাজার গুলজার মোড়ে বিসিএস হেল্প লাইনকে ৫ হাজার টাকা ও ওরাকল কোচিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

চকবাজারে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামে দুটি কোচিং সেন্টারকে জরিমানা চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে ওরাকল ও বিসিএস হেল্প লাইন নামক দুটি কোচিং সেন্টারকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা উপেক্ষা করে কোচিং সেন্টারে পাঠদান অব্যাহত রাখায় এ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। গোপন সূত্রের খবরে গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিচালিত ভ্রাম্যমান আদালতের নের্তৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক। অভিযানের বিষয়ে তিনি জানান, চট্টগ্রামে হঠাৎ করে করোনার সংক্রমণ বাড়ছে। করোনার সংক্রমণ ঠেকাতে চকবাজার কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। অভিযানে দুটি কোচিং সেন্টার খোলা পাওয়া গেছে। যারা একই ছাদের নিচে ছাত্রদের জড়ো করে বিপদজ্জনক পরিস্থিতি তৈরি করছে। এ কারণে চকবাজার গুলজার মোড়ে বিসিএস হেল্প লাইনকে ৫ হাজার টাকা ও ওরাকল কোচিংকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

চট্টগ্রামে করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যু

Powered by