রাজধানী

আরমানিটোলার আগুনে শুধু ভবনই পুড়েনি, পুড়েছে একটি সাজানো পরিবার

  প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২১ , ৭:২২:৪৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পন ডেস্ক:

আরমানিটোলার আগুনে শুধু ভবনই পুড়েনি, পুড়েছে একটি সাজানো পরিবার। ইডেন কলেজের ইংরেজী তৃতীয় বর্ষের শিক্ষার্থী সুমাইয়া পরিবারের সঙ্গে থাকতেন হাজী মুসা ম্যানশনে। কেমিকেলের আগুনে দম বন্ধ হয়ে মারা যান তিনি। আর পরিবারের অন্য ৫ সদস্যও শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে লড়াই করছেন মৃত্যুর সঙ্গে। এক মাস আগে বিয়ের অনুষ্ঠানে হাস্যোজ্জল পরিবারের ছবি এক মুহূর্তেই যেন স্মৃতি। অপরিকল্পনার আগুনে পুড়ে ছাই হয়েছে একটি পরিবারের স্বপ্ন।

বড় মেয়ে শশুর বাড়িতে থাকায় দুই মেয়ে ও এক ছেলেসহ মেজো জামাই নিয়ে মুসা ম্যানশনের চতুর্থ তলায় থাকতেন ইব্রাহিম ও সুফিয়া দম্পতি। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাতের আগুনে মারা যায় ছোট মেয়ে ইডেন কলেজের ইংরেজী তৃতীয় বর্ষের শিক্ষার্থী সুমাইয়া।

নিহত সুমাইয়ার বোন মুনা ও দুলাভাই আশিক শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে রয়েছেন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। আর বাবা মা ও ছোটভাই জুনায়েদের অবস্থাও সংকটাপন্ন।

উল্লেখ্য, বৃহস্পতিবার সেহরির সময় পুরান ঢাকার আরমানিটোলায় ছয়তলা ভবনের নিচতলায় কেমিকেল গুদামে আগুন লাগে। এ ঘটনায় চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

Powered by