দেশজুড়ে

বাগেরহাট সদরে আবারও বিনা ভোটে জিতে যাচ্ছেন সবাই

  প্রতিনিধি ২২ এপ্রিল ২০২৪ , ৭:২০:১৯ প্রিন্ট সংস্করণ

বাগেরহাট সদরে আবারও বিনা ভোটে জিতে যাচ্ছেন সবাই

উপজেলা পরিষদের নির্বাচনে প্রথম ধাপে বাগেরহাটের তিনটি উপজেলায় ২৭জন প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছেন। এরমধ্যে বাগেরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান পরিষদ পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে সোমবার দুপুরে সাংবাদিকদের  এই তথ্য নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা  সেক মোহাম্মদ জালাল উদ্দিন।

তিনি আরো জানান বাগেরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান  সরদার নাসির উদ্দিন, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইচ চেয়ারম্যান রিজিয়া পারভিন একক প্রার্থী রয়েছেন।

এর আগে চেয়ারম্যান ও মহিলা ভাইচ চেয়ারম্যান একটি করে মনোনয়নপত্র জমা দেয়া হয়। শুধুমাত্র ভাইচ চেয়ারম্যান পদে সরদার মাসুদুর রহমান, শেখ মাহমুদ আলী, মো. আমিরুল ইসলাম ও খান রেজাউল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেন। এই পদে বাকি ৩ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করায় বর্তমান ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হলেন।অপর দিকে রামপাল উপজেলা পরিষদ নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থী ও একজন ভাইস চেয়ারম্যান প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by